IPGMER Kolkata Recruitment 2024

কলকাতার সরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কাজের সুযোগ, কারা আবেদন করবেন?

স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের জন্য জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে কাজের সুযোগ। নিযুক্তকে ২৫ হাজার টাকা মাসিক পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৫:৩৫
Institute of Post Graduate Medical Education and Research, Kolkata.

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে (আইপিজিএমইআর) কাজের সুযোগ। প্রতিষ্ঠানের তরফে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জুনিয়র রিসার্চ ফেলো (জেআরএফ) হিসাবে একটি শূন্যপদে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন প্রার্থীকে বেছে নেওয়া হবে।

Advertisement

পশ্চিমবঙ্গ সরকারের ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি অ্যান্ড বায়োটেকনোলজি (ডিএসটিবিটি)-র অর্থানুকূল্যে একটি গবেষণা প্রকল্পের কাজ চলছে আইপিজিএমইআর-এ। তাতেই জেআরএফ প্রয়োজন।

উল্লিখিত পদে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিরা আবেদনের সুযোগ পাবেন। তাঁদের লাইফ সায়েন্সেস কিংবা সমতুল শাখায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন হতে হবে। পাশাপাশি, পদপ্রার্থীদের মলিকিউলার বায়োলজি নিয়ে গবেষণামূলক কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এই কাজের জন্য ২৫ হাজার টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে ধার্য করা হয়েছে।

আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে আবেদন জমা দিতে হবে। এর জন্য দেখে নিন প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত মূল বিজ্ঞপ্তিটি। তাতে দেওয়া নির্দেশিকা মোতাবেক আবেদনপত্র তৈরি করে, সমস্ত আনুষঙ্গিক নথির সমেত প্রতিষ্ঠানের ঠিকানায় ডাকযোগে জমা দিতে হবে। আবেদন পাঠাতে হবে ১৭ অগস্টের মধ্যে। এই বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement