Haldia Petrochemicals Recruitment 2023

ইঞ্জিনিয়ারদের জন্য হলদিয়া পেট্রোকেমিক্যালসে কাজের সুযোগ, নিয়োগ কোন কোন পদে?

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন জানাতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৭:৫৪
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রিধারীদের জন্য চাকরির সুযোগ রয়েছে হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেড (এইচপিএল)-এ। সম্প্রতি সেই মর্মে সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বিভিন্ন পদমর্যাদায় কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের কাছ থেকে অনলাইনে আবেদন গ্রহণ করা হবে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ডেপুটি ম্যানেজার (ম্যানুফ্যাকচারিং), ডেপুটি ম্যানেজার (ইলেকট্রিক্যাল), ডেপুটি ম্যানেজার (মেকানিক্যাল), ডেপুটি ম্যানেজার (ইন্সট্রুমেন্টেশন) এবং ডেপুটি ম্যানেজার (ইঞ্জিনিয়ারিং স্টোর্স) পদে। কত সংখ্যক শূন্যপদে নিয়োগ হবে বা নিযুক্তদের বেতন কাঠামো কেমন হবে, সে বিষয়ে বিজ্ঞপ্তিতে কিছু জানানো হয়নি। তবে সমস্ত পদেই নিযুক্তদের সংস্থার হলদিয়ার দফতরে পোস্টিং দেওয়া হবে।

ডেপুটি ম্যানেজার (ম্যানুফ্যাকচারিং) পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক হতে হবে। পাশাপাশি কোনও অয়েল অ্যান্ড গ্যাস রিফাইনারি বা সংশোধনাগার বা পেট্রোকেমিক্যাল প্ল্যান্টে বা ক্র্যাকার অ্যাসোসিয়েটেড হাইড্রো প্রসেসিং ইউনিটে ৮-১২ বছর কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। এ ছাড়াও অন্যান্য দক্ষতা থাকা জরুরি। অন্য পদগুলির জন্যেও একই ভাবে শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১০ নভেম্বর। নিয়োগ সম্পর্কিত বাকি তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement