AIIMS Kalyani Recruitment 2024

এমস কল্যাণীতে কাজের সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস, কল্যাণীর দু’টি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট প্রয়োজন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২৪ ১৭:১৬
AIIMS Kalyani.

অখিল ভারতীয় আয়ুর্বিজ্ঞান সংস্থান (এমস) কল্যাণী। ছবি: সংগৃহীত।

মেডিক্যাল শাখার যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের জন্য কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস) কল্যাণীর দফতরে প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে কর্মী প্রয়োজন। নিযুক্তদের দু’টি আলাদা আলাদা প্রকল্পে কাজ করতে হবে। সংশ্লিষ্ট প্রকল্পে আর্থিক অনুদান দেবে ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ। মোট শূন্যপদ তিনটি।

Advertisement

মেডিক্যাল মাইক্রোবায়োলজি, মেডিক্যাল ভায়রোলজি, মাইক্রোবায়োলজি, মলিকিউলার বায়োলজি, বায়োটেকনোলজি, মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি বিষয়ে যাঁরা স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, তাঁদের প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট হিসাবে কাজের সুযোগ দেওয়া হবে। ওই পদে কাজ চলাকালীন মাসিক ভাতা হিসেবে দেওয়া হবে ২৮ হাজার টাকা।

এই কাজের জন্য অনূর্ধ্ব ৩৫ বছর বয়সি প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। নিযুক্ত ব্যক্তিদের মলিকিউলার বায়োলজি কিংবা ভায়রোলজি নিয়ে আগে গবেষণামূলক কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আগ্রহী প্রার্থীদের ইমেল মারফত আবেদনপত্র এবং জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি পাঠাতে হবে। ২০ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ। বাছাই করা প্রার্থীদের ২৯ জুন ইন্টারভিউয়ের জন্য ডেকে নেওয়া হবে। সংশ্লিষ্ট বিভাগে কাজ সংক্রান্ত বিষয়ে বিশদ তথ্য জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement