WB Job Vacancy 2024

দার্জিলিং জেলায় কাজের সুযোগ, কোন পদে নিয়োগ? বেতন কত?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে কাজের মেয়াদ থাকাবে এক বছর। পরে প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বৃদ্ধি হতে পারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১৮
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

দার্জিলিংয়ের ডিস্ট্রিক্ট মিশন ম্যানেজমেন্ট ইউনিট এবং ডিস্ট্রিক্ট রুরাল ডেভেলপমেন্ট সেল’-এর তরফে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে হবে যোগ্যতা যাচাই করে কর্মী বাছাই হবে।

Advertisement

ট্রেনিং রিসোর্স পার্সন পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। প্রথমে কাজের মেয়াদ থাকবে এক বছরের। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। বেতন দৈনিক ৯০০ টাকা।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হওয়ার পাশাপাশি কম্পিউটারের কাজ জানতে হবে। সেই সঙ্গে বাংলা ভাষায় কথা বলা ও লেখায় দক্ষতা জরুরি। প্রার্থীর বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকাও বাঞ্ছনীয়। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আগামী ৩ অক্টোবর বেলা সাড়ে ১১টা থেকে ইন্টারভিউ হবে। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিতে যেতে হবে প্রার্থীদের। কী কী নথি প্রয়োজন জানতে

দার্জিলিং জেলার প্রশাসনিক ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখে নিন। সেখান থেকে এই বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement