Jobs in Malda 2023

মালদহের ডিস্ট্রিক্ট ডিজ়েবিলিটি রিহ্যাবিলিটেশন সেন্টারে কর্মখালি, নিয়োগ কোন কোন পদে?

বিভিন্ন পদে নিযুক্তদের পারিশ্রমিকও ভিন্ন, যার পরিমাণ মাসিক ৭,৫০০ টাকা থেকে শুরু করে ২৪,৬০০ টাকা পর্যন্ত হতে পারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪০
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

মালদহের উমা রায় মেমোরিয়াল ডিস্ট্রিক্ট ডিজ়েবিলিটি রিহ্যাবিলিটেশন সেন্টার (ডিডিআরসি)-এ বিভিন্ন পদে কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি মালদহ জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের বিভিন্ন পদে অস্থায়ী ভাবে নিয়োগ করা হবে। আগ্রহীরা পদগুলিতে অফলাইনে আবেদন করতে পারবেন।

Advertisement

ডিস্ট্রিক্ট ডিজ়েবিলিটি রিহ্যাবিলিটেশন সেন্টারে মোট ১৪টি পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। পদগুলি হল— ক্লিনিক্যাল সাইকোলজিস্ট/ রিহ্যাবিলিটেশন সাইকোলজিস্ট, সিনিয়র ফিজ়িয়োথেরাপিস্ট/ অকুপেশনাল থেরাপিস্ট, সিনিয়র প্রস্থেটিস্ট/ অর্থোসিস্ট, প্রস্থেটিস্ট/ অর্থোসিস্ট টেকনিশিয়ান, অডিয়োলজিস্ট অ্যান্ড সিনিয়র স্পিচ থেরাপিস্ট, হিয়ারিং অ্যাসিস্ট্যান্ট/ জুনিয়র স্পিচ থেরাপিস্ট/ স্পিচ অ্যান্ড হিয়ারিং টেকনিশিয়ান/ ইয়ার মোল্ড টেকনিশিয়ান, মোবিলিটি ইন্সট্রাক্টর, মাল্টিপারপাস রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, অ্যাকাউন্ট্যান্ট কাম ক্লার্ক কাম স্টোরকিপার, অ্যাটেন্ড্যান্ট কাম পিওন, ভোকেশনাল কাউন্সেলর কাম কম্পিউটার অ্যাসিস্ট্যান্ট, আর্লি ইন্টারভেনশন থেরাপিস্ট, ট্রান্সডিসিপ্লিনারি স্পেশাল এডুকেটর এবং কেয়ারগিভার। মোট শূন্যপদের সংখ্যা ১৫। আবেদনের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ নেই বিজ্ঞপ্তিতে। বিভিন্ন পদে নিযুক্তদের পারিশ্রমিকও ভিন্ন, যার পরিমাণ মাসিক ৭,৫০০ টাকা থেকে শুরু করে ২৪,৬০০ টাকা পর্যন্ত হতে পারে।

প্রতিটি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে।

পদগুলিতে প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমেই নিয়োগ করা হবে। আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৭ অক্টোবর। নিয়োগের শর্তাবলি এবং অন্যান্য তথ্য জানার জন্য প্রার্থীদের মালদহ জেলার প্রশাসনিক ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement