WB Govt Job Recruitment 2024

দক্ষিণ ২৪ পরগনা জেলায় ডেন্টা এন্ট্রি অপারেটর নিয়োগ, শূন্যপদ কতগুলি?

ডেটা এন্ট্রি অপারেটর পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য বয়সের ছাড় থাকবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৫:৫৯
DHGMCH

ডায়মন্ড হারবার সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। সংগৃহীত ছবি।

দক্ষিণ ২৪ পরগনা জেলায় কাজের সুযোগ। জেলার ডায়মন্ড হারবার সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে কর্মখালি। বুধবারই এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে। তাতে জানানো হয়েছে, হাসপাতালে অস্থায়ী ভাবে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য প্রার্থীদের অনলাইনে আবেদন জানাতে হবে। আবেদন প্রক্রিয়া শুরু হবে শুক্রবার, ২৫ অক্টোবর থেকে।

Advertisement

হাসপাতালে নিয়োগ হবে ডেটা এন্ট্রি অপারেটর পদে। শূন্যপদ রয়েছে দু’টি। সংশ্লিষ্ট পদে এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। এর পর শর্তসাপেক্ষে কাজের মেয়াদ বাড়ানো হতে পারে।

ডেটা এন্ট্রি অপারেটর পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য বয়সের ছাড় থাকবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে মাসে ১৬ হাজার টাকা।

আবেদনকারীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটারে ডিগ্রি/ ডিপ্লোমা/ সার্টিফিকেট কোর্স সম্পূর্ণ করার এবং পরবর্তীকালে কোনও সরকারি/ বেসরকারি সংস্থায় এমএস অফিস এবং ডেটাবেস ম্যানেজমেন্ট সংক্রান্ত কাজের দু’তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। একই সঙ্গে স্বচ্ছন্দ হতে হবে বাংলা এবং ইংরেজি ভাষায় কথোপকথনেও।

আগ্রহীদের এর জন্য মূল বিজ্ঞপ্তিতে উল্লিখিত লিঙ্কে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ৪ নভেম্বর আবেদনের শেষ দিন। এর পর সংশ্লিষ্ট পদের জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা, কম্পিউটারে দক্ষতা পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে বাকি তথ্য জানার জন্য রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইট দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement