CU Recruitment 2023

কলকাতা বিশ্ববিদ্যালয়ে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ, কোন বিভাগে চাকরির সুযোগ?

নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৪৫,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ১৮:৪৭
Calcutta University

কলকাতা বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

কলকাতা বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ। বিশ্ববিদ্যালয়ে শিক্ষক পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই পদে ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীদের আলাদা ভাবে আবেদন করতে হবে না।

Advertisement

বিশ্ববিদ্যালয়ের ক্লিনিক্যাল সাইকোলজি সেন্টারের তরফে এই নিয়োগের আয়োজন করা হবে। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে। শূন্যপদ রয়েছে দু’টি। পূর্ণ সময়ের জন্যই চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে এই পদে। আবেদনকারীদের বয়ঃসীমা ধার্য করা হয়েছে রিহ্যাবিলিটেশন কাউন্সিল অফ ইন্ডিয়া (আরসিআই) -র বর্তমান নিয়মবিধি মেনেই। নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে ৪৫,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ক্লিনিক্যাল সাইকোলজিতে এমফিল ডিগ্রি থাকতে হবে। প্রার্থীদের পেশাদারি অভিজ্ঞতা না থাকলেও এই পদে আবেদন করতে পারবেন।

এই পদে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি কলেজ অফ সায়েন্স, টেকনোলজি অ্যান্ড এগ্রিকালচারে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ইন্টারভিউ হবে আগামী ২১ নভেম্বর সকাল সাড়ে ১১টা থেকে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীদের ওইদিন জীবনপঞ্জি এবং অন্যান্য নথি নিয়ে যথাস্থানে সকাল ১১টার মধ্যে উপস্থিত হতে হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement