BCPL Recruitment 2024

ব্রহ্মপুত্র ক্র্যাকার অ্যান্ড পলিমার লিমিটেডে কাজের সুযোগ, নিয়োগ মোট ৭০টি শূন্যপদে

গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস এবং টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস বা শিক্ষানবিশ পদে নিযুক্তদের বৃত্তি দেওয়া হবে যথাক্রমে ১১,৫০০ টাকা এবং ৯,৫৫০ টাকা প্রতি মাসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৮:১৯
BCPL

ব্রহ্মপুত্র ক্র্যাকার অ্যান্ড পলিমার লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রহ্মপুত্র ক্র্যাকার অ্যান্ড পলিমার লিমিটেডে কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সংস্থার বিভিন্ন বিভাগে একাধিক পদে প্রার্থী নিয়োগ করা হবে। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন করতে হবে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই প্রক্রিয়া।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস এবং টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস বা শিক্ষানবিশ হিসাবে। মোট শূন্যপদ রয়েছে ৭০টি। সংস্থার মেকানিক্যাল, কেমিক্যাল, ইলেকট্রিক্যাল, ইনস্ট্রুমেন্টেশন, টেলিকম, কম্পিউটার সায়েন্স, সিভিল, কন্ট্র্যাক্ট অ্যান্ড প্রোকিয়োরমেন্ট, হিউম্যান রিসোর্সেস/ পিআরসিসি/ মার্কেটিং এবং ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টিং ক্ষেত্রের জন্য শিক্ষানবিশ নিয়োগ করা হবে। তাঁদের প্রশিক্ষণ দেওয়া হবে এক বছর ধরে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ২৮ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস এবং টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস পদে নিযুক্তদের বৃত্তি দেওয়া হবে যথাক্রমে ১১,৫০০ টাকা এবং ৯,৫৫০ টাকা প্রতি মাসে।

দু’টি পদে আবেদনের জন্য যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের এর জন্য প্রথমে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ওয়েবসাইটগুলিতে নিজেদের নাম নথিভুক্ত করতে হবে। এর পর সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ এর জন্য আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৫ জানুয়ারি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement