CCRT Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় ভিডিয়ো এডিটর-সহ একাধিক পদে কর্মী নিয়োগ, কোন বিভাগে রয়েছে কর্মখালি?

গ্রুপ ‘বি’ এবং ‘সি’ বিভাগের মোট ১০টি পদে কাজ করতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১২:১৪
Video Editor.

প্রতীকী চিত্র।

সেন্টার ফর কালচারাল রিসোর্সেস অ্যান্ড ট্রেনিংয়ে কর্মী প্রয়োজন। এই মর্মে প্রকাশিত নিয়োগ-বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অ্যাকাউন্টস অফিসার, অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার, কপি এডিটর, ভিডিয়ো এডিটর, ডকুমেন্টেশন অ্যাসিস্ট্যান্ট, ক্রাফ্ট ইনস্ট্রাকটর অ্যান্ড কো-অর্ডিনেটর, হিন্দি ট্রান্সলেটর, অ্যাকাউন্টস ক্লার্ক, লোয়ার ডিভিশন ক্লার্ক এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ২২টি।

Advertisement

উল্লিখিত পদে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিরা কাজের সুযোগ পাবেন। বাণিজ্য, হিন্দি, ইংরেজি, ফিল্ম এডিটিং কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিরা আবেদন করতে পারবেন। তবে, শর্তসাপেক্ষে স্নাতকদেরও আবেদন গ্রহণ করা হবে।

তবে লোয়ার ডিভিশন ক্লার্ক এবং ডেটা এন্ট্রি অপারেটর পদে দ্বাদশ এবং দশম উত্তীর্ণদের কাজের সুযোগ দেওয়া হবে। এ ক্ষেত্রে তাঁদের দ্রুত হিন্দি এবং ইংরেজি শব্দ টাইপ করার দক্ষতা থাকা বিশেষ ভাবে প্রয়োজন।

অনলাইনে আগ্রহীদের নির্দিষ্ট ফরম্যাটে আবেদন জমা দিতে হবে। আবেদন ২৮ অক্টোবর পর্যন্ত গ্রহণ করা হবে। প্রতিটি পদের জন্য কত টাকা বেতন হিসাবে দেওয়া হবে এবং কী ভাবে নিয়োগ করা হবে— এই বিষয়ে জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement