BCKV Recruitment 2024

বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে

বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ের তরফে চুক্তির ভিত্তিতে সিকিউরিটি অফিসার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজে নিযুক্ত ব্যক্তিকে ৩০ হাজার টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১২:৪৪
Bidhan Chandra Krishi Viswavidyalaya.

বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি বিশ্ববিদ্যালয়ে কর্মখালি। এই মর্মে সম্প্রতি বিধানচন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, সিকিউরিটি অফিসার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে মিলবে ৩০ হাজার টাকা। তবে কত জনকে নিয়োগ করা হবে, সেই বিষয়ে কোনও তথ্য বিজ্ঞপ্তিতে প্রকাশিত হয়নি।

Advertisement

যে কোনও বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিকে ওই কাজের জন্য বেছে নেওয়া হবে। তবে তাঁদের অন্তত ১০ বছর সরকারি কিংবা সরকার পোষিত সংস্থায় সুপারভিশন, কন্ট্রোল, প্ল্যানিং অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে অবসরপ্রাপ্ত কিংবা এক্স-সার্ভিসমেনদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

১০ জুলাই বেলা ১টা নাগাদ ইন্টারভিউ শুরু হবে। ওই দিন ইন্টারভিউ শুরু হওয়ার এক ঘন্টা আগে উপস্থিত থাকতে হবে। সঙ্গে জীবনপঞ্জি, সাদা কাগজ এবং অন্যান্য আনুষঙ্গিক নথি রাখতে হবে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের ঘরে ইন্টারভিউ হবে। এই বিষয়ে আরও তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement