West Bengal Assembly Election 2021

Bengal Polls: ‘দিদির পাশে থাকতেই এসেছি’, তৃণমূলে ‌যোগ দিয়ে বললেন তৃনীল

খড়কুটোর গুনগুন ও কৃষ্ণকলির নিখিল তৃণমূলে যোগ দিলেও তাঁরা ভোটে লড়ছেন না। কারণ, দলের প্রার্থী তালিকা ইতিমধ্যেই প্রকাশিত। তাঁরা প্রচার করবেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ১২:৫৪
তৃণমূলে ‌যোগ দিলেন টলিউডের তারকা জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা।

তৃণমূলে ‌যোগ দিলেন টলিউডের তারকা জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। নিজস্ব চিত্র।

নির্বাচনের আগে তৃণমূলে ফের তারকা যোগদান। শনিবার তৃণমূলে যোগ দিলেন টলিউডের তারকা জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। কলকাতায় তৃণমূল কার্যালয়ে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কাছ থেকে দলীয় পতাকা নেন ‘তৃনীল’। খড়কুটোর গুনগুন ও কৃষ্ণকলির নিখিল তৃণমূলে যোগ দিলেও তাঁরা ভোটে লড়ছেন না। কারণ, তৃণমূলের প্রার্থী তালিকা ইতিমধ্যেই প্রকাশিত। শোনা যাচ্ছে, তাঁরা প্রচার করবেন।

মাসখানেক আগে নীল ও তৃণার বিয়ে হয়েছে। বিয়ের আসরে উপস্থিত ছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে বেশ কিছুক্ষণ ছিলেন মমতা। বিয়েবাড়িতে উপস্থিত অতিথিদের সঙ্গে ছবি তুলতেও দেখা যায় মুখ্যমন্ত্রীকে। দিদির পছন্দের মেগা ‘খড়কুটো’-র গুনগুনের মুখে ফুটে সে দিন ছিল আনন্দের ঝলক। তারপরেই প্রশ্ন উঠেছিল, এ বার কি তাহলে জোড়াফুলে যোগ দেবেন টলিউডের পরিচিত মুখ ‘তৃনীল’? সেটাই সত্যি হল। দলে ‌যোগ দিয়ে দু’জনেই এক সঙ্গে বললেন, ‘‘দিদির পাশে থাকতেই তৃণমূলে এসেছি।’’

Advertisement

নির্বাচনের আগে থেকেই বাংলার রাজনীতিতে তারকা যোগদানের মেলা চলছে। এক দিকে, তৃণমূলে কৌশানী মুখোপাধ্যায়, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, লাভলি মৈত্র, কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তী, অদিতি মুন্সীর মতো শিল্পীরা যোগ দিয়েছেন। অন্য দিকে, বিজেপি-তে যোগ দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, হিরণ চট্টোপাধ্যায়, পায়েল সরকার, রুদ্রনীল ঘোষ, কৌশিক রায়ের মতো টলিউডের তারকা। তাঁদের মধ্যে অনেকে টিকিটও পেয়েছেন। এ বার তৃণমূলের তারকা সদস্যের তালিকায় যোগ হল আরও দু’টো নাম।

ছোট পর্দার জনপ্রিয় মুখ নীল ও তৃণা। দু’জনেই অনেক দিন ধরে অভিনয় করছেন। সেই সঙ্গে নেটমাধ্যমেও তাঁরা সক্রিয়। তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হয়ে যাওয়ায় ভোটে দাঁড়ানোর প্রশ্ন নেই, কিন্তু নিজেদের অনুগামীদের কাছে দলীয় প্রার্থীদের হয়ে প্রচার করতে পারবেন তাঁরা। সেটাকেই হয়তো কাজে লাগাতে চাইছে শাসক দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement