Rachna Banerjee

বেচারামদের নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়

হুগলি লোকসভা কেন্দ্রে ভোট রয়েছে আগামী ২০ মে। পঞ্চম দফার ভোটে হুগলিতে রচনার প্রতিদ্বন্দ্বী বিজেপির বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৬:০৪
Rachna Banerjee

মনোনয়নপত্র জমা দিলেন রচনা বন্দ্যোপাধ্য়ায়। —নিজস্ব চিত্র।

হুগলির জেলাশাসকের কাছে মনোনয়নপত্র জমা দিলেন তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। সোমবার খাদিনা মোড় থেকে শোভাযাত্রা করে তৃণমূল প্রার্থী চুঁচুড়া ঘড়ির মোড়ে পৌঁছে যান। সেখান থেকে মনোনয়ন জমা দিতে যান। তাঁর সঙ্গে ছিলেন মন্ত্রী বেচারাম মান্না, বিধায়ক তপন দাশগুপ্ত, অসীমা পাত্র এবং অসিত মজুমদার। দুপুরে জেলাশাসক মুক্তা আর্যের কাছে মনোনয়ন জমা দেন রচনা।

Advertisement

উল্লেখ্য, হুগলি লোকসভা কেন্দ্রে ভোট রয়েছে আগামী ২০ মে। পঞ্চম দফার ভোটে হুগলিতে রচনার প্রতিদ্বন্দ্বী বিজেপির বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

অন্য দিকে, শনিবারই অতিরিক্ত জেলাশাসক (উন্নয়ন) অমিতেন্দু পালের কাছে মনোনয়নপত্র জমা দেন আরামবাগের তৃণমূল প্রার্থী মিতালি বাগ। চুঁচুড়া বাসস্ট্যান্ড থেকে মিছিল করে মনোনয়ন জমা করতে যান তিনিও। তাঁর সঙ্গে ছিলেন তৃণমূল বিধায়ক রামেন্দু সিংহ রায় এবং করবী মান্না।

অতিরিক্ত জেলাশাসক (ভূমি ও ভূমি রাজস্ব) কুহুক ভূষণের কাছে মনোনয়ন জমা দেন শ্রীরামপুরের বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বসু। উত্তরপাড়া থেকে শোভাযাত্রা সহকারে বিজেপি প্রার্থীর মনোনয়নে হাজির ছিলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী ভজনলাল শর্মা।

আরও পড়ুন
Advertisement