Kalyan Banerjee

শৈশবে ফিরলেন কল্যাণ, পার্কে দোলনায় দুলতে দুলতে ভোটের প্রচার করলেন তৃণমূল প্রার্থী

শুক্রবার চণ্ডীতলায় ভোটপ্রচার যান শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ। মশাটে শিশুদের সঙ্গে দোলনায় বসে দোল খেতে দেখা যায় তাঁকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শ্রীরামপুর শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ২০:৩৯
Kalyan Banerjee

দোলনায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়। —নিজস্ব চিত্র।

২০০৯ সাল থেকে তিনি শ্রীরামপুরের সাংসদ। চতুর্থ বার সাংসদ হওয়ার লড়াইয়ে নেমে ফুরফুরে মেজাজে ধরা দিলেন তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। শুক্রবার ভোটপ্রচারে বেরিয়ে ছোটদের সঙ্গে খুনসুটি করলেন। এমনকি, পার্কে ঢুকে দোলনায় চেপে দোল খেলেন তিন বারের সাংসদ।

Advertisement

শুক্রবার চণ্ডীতলায় ভোটপ্রচার যান শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী কল্যাণ। মশাটে শিশুদের সঙ্গে দোলনায় বসে দোল খেতে দেখা যায় তাঁকে। অন্য দিকে, শ্রীরামপুর লোকসভায় সিপিএম প্রার্থী দীপ্সিতা ধরের সমর্থনে বর্ণাঢ্য মিছিল দেখা গেল উত্তরপাড়ায়। দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে উত্তরপাড়ার কলেজ মোড় থেকে উত্তরপাড়া স্টেশন পর্যন্ত প্রচার করেন তিনি।

শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে এ বার জোর লড়াই তৃণমূলের প্রার্থী ওই কেন্দ্রের বিদায়ী সাংসদের বিরুদ্ধে বিজেপি প্রার্থী করেছে তাঁরই প্রাক্তন জামাই কবীরশঙ্কর বসুকে। কবীরশঙ্করও কল্যাণের মতোই পেশায় আইনজীবী। অন্য দিকে, বামেদের দাবি, লোকসভা ভোটে আলাদা করে নজর কাড়বেন দীপ্সিতা। তবে প্রতিদ্বন্দ্বীদের সে ভাবে পাত্তা দিতে নারাজ। তাঁর দাবি, এ বার ভোটে জিতে ‘বাউন্ডারি’ হাঁকাবেন। কল্যাণের কথায়, ‘‘তিন বার জিতেছি। ১৫ বছর রয়েছি। মানুষের জন্য কাজ করেছি।’’

২০১৯ সালের লোকসভা ভোটে প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী দেবজিৎ সরকারকে পরাজিত করে এক লক্ষের কাছাকাছি ভোটের ব্যবধানে শ্রীরামপুর থেকে জয়ী হন কল্যাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement