Saayoni Ghosh

ভোটপ্রচারে বেরিয়ে অসুস্থ যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী, বাড়ি ফিরে গেলেন কর্মসূচি বাতিল করে

বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে হুডখোলা গাড়িতে করে প্রচার করার সময় অসুস্থ হয়ে পড়েন সায়নী ঘোষ। শেষমেশ কর্মসূচিই বাতিল করে দিতে হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ১৮:২৩
ভোটপ্রচারে বেরিয়ে সায়নী ঘোষ।

ভোটপ্রচারে বেরিয়ে সায়নী ঘোষ। —নিজস্ব চিত্র।

ভোটপ্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়লেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে হুডখোলা গাড়িতে করে প্রচার করার সময় অসুস্থ হয়ে পড়েন তিনি। শেষমেশ কর্মসূচিই বাতিল করে দিতে হয়। তৃণমূল সূত্রে খবর, প্রচার বন্ধ করে বাড়ি ফিরে যেতে হয় প্রার্থীকে।

Advertisement

বৃহস্পতিবার ভাঙড়ের শানপুকুর, ভোগালি-১ ও ভোগালি-২ এলাকায় নির্বাচনী প্রচার করছিলেন সায়নী। রোদের মধ্যেই হুডখোলা গাড়িতে তাঁর প্রচার চলছিল। দলীয় সূত্রে খবর, সেই সময় দলীয় নেতা-কর্মীদের সায়নী জানান যে, তিনি অসুস্থ বোধ করছেন। এর পরেই তাঁকে গাড়ি থেকে নামিয়ে আনা হয়। কিছু ক্ষণ বিশ্রামের পর হুডখোলা গাড়ি ছেড়ে নিজের গাড়িতে করেও প্রচার করেন। কিন্তু নিজের গাড়িতেও অসুস্থ বোধ করায় শেষমেশ তাঁর কর্মসূচি বাতিল করা হয়। প্রার্থীকে বাড়ি ফেরানোর ব্যবস্থা করা হয় বলে খবর দলীয় সূত্রে।

স্থানীয় তৃণমূল নেতাদের বক্তব্য, গরমে অসুস্থ হয়ে পড়েছেন সায়নী। ভাঙড়-২ ব্লকে তৃণমূলের সহ-সভাপতি আদুদ মোল্লা বলেন, ‘‘আজ বাইরে প্রায় ৪০ ডিগ্রি সেলসিয়াস ছিল তাপমাত্রা। সকাল ৯টা থেকে সায়নী ঘোষ প্রচার করছিলেন। দুপুর ২টো পর্যন্ত প্রচারও করেছেন। তার পরেই উনি অসুস্থ হয়ে পড়েন। এত গরমের মধ্যেও উনি যে ভাবে আমাদের এলাকায় এসেছেন, তাতে আমরা কৃতজ্ঞ। হুডখোলা গাড়িতে প্রচারের শেষে একটা পথসভার কর্মসূচি ছিল আমাদের। সায়নী ঘোষ অসুস্থ হয়ে পড়ায় সেটা বাতিল করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement