Lok Sabha Election 2024

‘যাঁরা কাজ করেন, তাঁরা মানুষের সঙ্গে থাকেন, ধর্মকে এগিয়ে দিতে হয় না’, হিরণকে কটাক্ষ দেবের

কেশপুরে দেবের রোড শো ঘিরে ভিড় হয়েছিল চোখে পড়ার মতো। ভিড়ের চাপে এক সময় থমকে যায় গাড়ি। সকলেই তারকার গাড়িতে উঠতে চান। শেষ পর্যন্ত দেবের হস্তক্ষেপে আবার এগোতে থাকে হুডখোলা জিপ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কেশপুর শেষ আপডেট: ২২ মার্চ ২০২৪ ২১:৩৮
কেশপুরে দেবের রোড শো।

কেশপুরে দেবের রোড শো। — নিজস্ব চিত্র।

ঘাটাল লোকসভার অন্তর্গত কেশপুরে রোড শো করলেন তৃণমূল প্রার্থী তথা বিদায়ী সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। শুক্রবার বিকেলে কেশপুর কলেজ মোড় থেকে হুডখোলা জিপে কেশপুর বাসস্ট্যান্ড পর্যন্ত রোড শো চলে। দেবের সঙ্গে ছিলেন কেশপুরের বিধায়ক তথা মন্ত্রী শিউলি সাহা।

Advertisement

টানাপড়েন শেষে ঘাটালেই তৃণমূল প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তারকা সাংসদ-অভিনেতা দেব। নাম ঘোষণার পর থেকে নেমে পড়েছেন প্রচারেও। শুক্রবার দেব গিয়েছিলেন নিজের জন্মভিটে কেশপুরে। সেখানে রোড শো করেন তারকা সাংসদ। রোড শো ঘিরে ভিড় হয়েছিল চোখে পড়ার মতো। ভিড়ের চাপে এক সময় থমকে যায় দেবের গাড়ি। সকলেই তারকার গাড়িতে উঠতে চান। শেষ পর্যন্ত দেবকে হস্তক্ষেপ করতে হয়। আবার এগোতে থাকে দেবের হুডখোলা জিপ। রোড শো সেরে দেব সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। প্রতিদ্বন্দ্বি এক সময় ফিল্ম ইন্ডাস্ট্রিতে ছিলেন সতীর্থ। সেই হিরণকেও জবাব দেন। বিজেপির প্রার্থীর মন্দিরে মন্দিরে ঘোরার প্রসঙ্গ তুলে দেব বলেন, ‘‘যাঁরা কাজ করেন না, তাঁরাই ধর্মকে এগিয়ে রাখেন। আর যাঁরা কাজ করেন, তাঁরা মানুষের সঙ্গে থাকেন।’’ দেবকে প্রশ্ন করা হয় দলের গোষ্ঠীদ্বন্দ্ব নিয়েও। এ প্রসঙ্গে তারকা সাংসদ বলেন, ‘‘দল যত বড় হবে, গোষ্ঠীদ্বন্দ্বও থাকবে। যে গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে এতদিন ধরে লেখালেখি চলছে, আমার মনে হয়, এই মানুষের ভিড়ে বোঝা যাচ্ছে যে, গোষ্ঠীদ্বন্দ্ব যেটা আছে সেটা ভিতরে আছে। নির্বাচন কাছে চলে এলে সমস্ত নেতা, কর্মীরা এক হয়ে এই নির্বাচনটা লড়বেন।’’ রোড শোয়ে বিশৃঙ্খলা নিয়ে দেবের সহাস্য জবাব, ‘‘সবাই আসলে দেবের আপন হতে চায়। এই আবেগ তো থাকবেই।’’ দেবের দাবি, গত লোকসভার প্রচারে বেরিয়ে যা সাড়া পেয়েছিলেন, এ বার তার চেয়েও বেশি সাড়া পাচ্ছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement