Lok Sabha Election 2024

বুথে ঢুকে ভুয়ো এজেন্ট ধরলেন সেলিম, বাম প্রার্থীর বিরুদ্ধে তৃণমূল কর্মীর কলার ধরার পাল্টা অভিযোগ

বুথে ভুয়ো এজেন্ট এবং ভুয়ো ভোটার ধরার পর গ্রামে ঢুকে তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ, অভিযুক্ত সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম। তৃণমূলের বিরুদ্ধে পাল্টা সন্ত্রাসের অভিযোগ বাম প্রার্থীর।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মুর্শিদাবাদ শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১০:৫৭
ভোটকেন্দ্রে সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম।

ভোটকেন্দ্রে সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম। — নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদের গোপীনাথপুরে ৩৬ নম্বর বুথে এক ভুয়ো এজেন্ট এবং ভোটারকে হাতেনাতে ধরে ফেলেন বাম প্রার্থী মহম্মদ সেলিম। এর পর গ্রামের ভিতর ঘুরে পরিস্থিতি বোঝার চেষ্টা করেন তিনি। ভোটারদের আশ্বস্ত করেন ভোট দিতে যাওয়ার জন্য। তবে তার পরেও অশান্তি কমেনি। গ্রামের ভিতরে সেলিম কিছুটা যেতেই তাঁকে ঘিরে ‘গো ব্যাক স্লোগান’ ওঠে। তৃণমূল কর্মীদের একাংশ এই স্লোগান দেন। হিটলার সরকার নামে এলাকার এক তৃণমূল অভিযোগ করেন, সেলিম তাঁর কলার চেপে ধরে ছিলেন। হিটলার বলেন, “মহম্মদ সেলিম আমায় মেরেছেন। আমার কলার ধরে টেনেছেন। ওঁকে গ্রেফতার করতে হবে। সাংবাদিকদের সামনে গায়ে হাত তুলেছেন।”

Advertisement

ভুয়ো এজেন্ট হাতেনাতে ধরার পর সেলিম বলেন, “ফর্ম চুরি করে আমার এবং নির্দলের এজেন্টকে মেরে অন্য লোক বসে আছেন। এই চুরিটা প্রথম শুনলাম। তাঁদের গ্রেফতার করতে বলছি। কিন্তু সেক্টর অফিসার গ্রেফতার করছেন না!” পাল্টা, সেলিমকেই ধাক্কাধাক্কি করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement