Lok Sabha Election 2024

ভোটের মুখে বিজেপির বুথ সভাপতিকে ফেলে মার, সবংয়ে অভিযোগ অস্বীকার রাজ্যের শাসকদলের

বিজেপির দাবি, বুথ সভাপতি রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন। তখন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর উপর হামলা চালায়। পাল্টা একে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব বলে দাবি করেছে তৃণমূল।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সবং শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ১৫:৩১
আহত বুথ সভাপতি লক্ষ্মীকান্ত রানা।

আহত বুথ সভাপতি লক্ষ্মীকান্ত রানা। — নিজস্ব চিত্র।

ভোটের মুখে উত্তপ্ত হয়ে উঠল পশ্চিম মেদিনীপুরের সবং। বিজেপির বুথ সভাপতিকে মারধরের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার সবং থানার ৯ নম্বর বলপাই অঞ্চলের পানিথরে। আহত লক্ষ্মীকান্ত রানা নামে এক বিজেপির বুথ সভাপতি।

Advertisement

বুধবার রাতে বিজেপির বুথ সভাপতি লক্ষ্মীকান্ত ব্যবসায়িক কাজ সেরে বাড়ি ফিরছিলেন। বিজেপির অভিযোগ, পথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা রড, লাঠি দিয়ে তাঁকে বেধড়ক মারধর করে। গুরুতর আহত হন বিজেপির বুথ সভাপতি। তাঁকে উদ্ধার করে সবং গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মেরে তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় বিজেপির পক্ষ থেকে সবং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্য দিকে, তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে। এ ব্যাপারে বলপাই অঞ্চল তৃণমূলের সভাপতি মানিক মাইতির দাবি, অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। বুধবার বলপাই এলাকায় দেবের সভা ছিল। সে জন্য প্রচুর পুলিশ মোতায়েন ছিল এলাকা জুড়ে। মানিক বলেন, ‘‘এটা বিজেপির নিজেদের মধ্যে গোলমাল। বিজেপি ষড়যন্ত্র করে তৃণমূলকে ফাঁসানোর চেষ্টা করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement