WBSETCL

রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থায় শিক্ষানবিশ নিয়োগ শীঘ্রই, কী যোগ্যতা প্রয়োজন?

স্নাতক শিক্ষানবিশ এবং টেকনিশিয়ান শিক্ষানবিশ নিয়োগ করা হবে। দু’টি বিভাগে মোট ৮১টি শূন্যপদ রয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৮:১১
 ইলেকট্রিসিটি ট্রান্সমিশন সংস্থায় কর্মী নিয়োগ।

ইলেকট্রিসিটি ট্রান্সমিশন সংস্থায় কর্মী নিয়োগ। প্রতীকী ছবি।

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। স্নাতক শিক্ষানবিশ (Graduate Apprentice) এবং টেকনিশিয়ান শিক্ষানবিশ (Technician Apprentice) নিয়োগ করা হবে। দু’টি বিভাগে মোট ৮১টি শূন্যপদ রয়েছে। দেখে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

স্নাতক শিক্ষানবিশ (ইলেকট্রিক্যাল) পদের জন্য শূন্যপদের সংখ্যা ১৫। অল ইন্ডিয়া কাউন্সিল ফর টেকনিক্যাল এডুকেশন স্বীকৃত যে কোনও প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক হতে হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৩ অনুযায়ী ২২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। ১ বছরের জন্য প্রতি মাসে ৯ হাজার টাকা করে বৃত্তি প্রদান দেওয়া হবে।

Advertisement

টেকনিশিয়ান শিক্ষানবিশ পদের জন্য শূন্য আসন রয়েছে ৬৬টি। এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজির উপর ডিপ্লোমা থাকতে হবে। আবেদনকারীর বয়স ১৮ বছর হওয়া প্রয়োজন। মাসিক ৮ হাজার টাকা বৃত্তি প্রদান দেওয়া হবে।

ইচ্ছুক আবেদনকারীকে ন্যাশনাল অ্যাপ্রেন্টিস ট্রেনিং স্কিমের ওয়েবসাইটে (http://portal.mhrdnats.gov.in/boat/login/user_login.action) থেকে অনলাইনের মাধ্যমে ৩১ জানুয়ারি বিকেল ৪টের মধ্যে আবেদন জানাতে হবে।

নিয়োগ সংক্রান্ত নিয়মাবলি এবং শর্তাবলি জানতে রাজ্য বিদ্যুৎ বণ্টন সংস্থার ওয়েবসাইটটি দেখুন https://www.wbsetcl.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement