WBPDCL

রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগমে কর্মখালি, ৮০ হাজার টাকার বেতনে মিলবে চাকরি

জিওলজিস্টকে প্রতি মাসে দেওয়া হবে ৮০ হাজার টাকা, মাস কমিউনিকেশন এক্সপার্ট পাবেন ৫৫ হাজার টাকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৬:১২
রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগম।

রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগম। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারের অধীনস্থ সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে রাজ্যের পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লুবিপিডিসিএল)-এর ওয়েবসাইটে।

চুক্তির ভিত্তিতে ৩ বছরের জন্য নিয়োগ করা হবে। জিওলজিস্ট, মাস কমিউনিকেশন এক্সপার্ট, কমিউনিটি ডেভেলপমেন্ট কনসালট্যান্ট পদে নেওয়া হবে কর্মী। জিওলজিস্টকে প্রতি মাসে দেওয়া হবে ৮০ হাজার টাকা, মাস কমিউনিকেশন এক্সপার্ট এবং কমিউনিটি ডেভেলপমেন্ট কনসালট্যান্ট পাবেন ৫৫ হাজার টাকা করে।

Advertisement

প্রতিটি পদেই আবেদনের জন্য সংশ্লিষ্ট বিভাগে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর হওয়া প্রয়োজন। পাশাপাশি, ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। ১ মার্চ ’২৩ অনুযায়ী আবেদনের বয়স ৫৫ বছরের মধ্যে থাকতে হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদগুলিতে কর্মী নেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক চাকরিপ্রার্থীকে প্রথমে যেতে হবে ডব্লুবিপিডিসিএল-র ওয়েবসাইটে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে প্রয়োজনীয় ধাপ অনুসরণ করে তথ্য দিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ৩১ মার্চ আবেদনের শেষ দিন। ইন্টারভিউয়ের দিন প্রার্থীদের প্রয়োজনীয় নথি সঙ্গে রাখতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ডব্লুবিপিডিসিএল-র ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement