vidyasagar university

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের কর্মখালির বিজ্ঞপ্তি, নিয়োগ ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে

ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে এই নিয়োগ প্রক্রিয়ায় প্রার্থীদের নিয়োগ করা হবে। শূন্যপদ রয়েছে বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া বিভাগ ও এনএসএস বিভাগে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ২১:৩৫
বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে নিয়োগ।

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে নিয়োগ। সংগৃহীত ছবি।

বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে। আগ্রহীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://www.vidyasagar.ac.in/) সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

ওয়াক ইন ইন্টারভিউ-এর আগে প্রার্থী বাছাইয়ের জন্য লিখিত পরীক্ষারও আয়োজন করতে পারেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

Advertisement

এ বার জেনে নেওয়া যাক নিয়োগ প্রক্রিয়ার খুঁটিনাটি।

পদ: অফিস সহকারী (ক্রীড়া বিভাগ ও এনএসএস-এর জন্য)।

শূন্য আসন:

শিক্ষাগত যোগ্যতা: ক্রীড়া বিভাগে অফিস সহকারী পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। এ ছাড়া, তাঁদের এক জন গুণী ক্রীড়াবিদও হতে হবে। এর প্রমাণস্বরূপ বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার শংসাপত্রও থাকতে হবে।

আবার, এনএসএস বিভাগের অফিস সহকারী পদে আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। এ ছাড়া, কম্পিউটারে ডিপ্লোমা বা সার্টিফিকেট (ন্যূনতম ৬ মাসব্যাপী) কোর্স করার শংসাপত্র থাকতে হবে। এর পাশাপাশি এনএসএস-এর ব্যাপারে প্রাথমিক ধারণা এবং কম্পিউটারে টাইপ করা, এক্সেল শিট বানানোর মতো কাজ জানতে হবে।

ইন্টারভিউয়ের দিনক্ষণ: আগ্রহী প্রার্থীদের ১৯ ডিসেম্বর দুপুর ১২.৩০ টার মধ্যে সমস্ত প্রয়োজনীয় নথির স্বপ্রত্যয়িত ফোটোকপি ও আবেদনপত্রের প্রোফর্মা-সহ উপস্থিত থাকতে হবে।

ইন্টারভিউয়ের স্থান: ইন্টারভিউয়ের জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের বিদ্যাসাগর ভবনে, ১ নম্বর কমিটি রুমে উপস্থিত হতে হবে।

আরও পড়ুন
Advertisement