Murder Case

সপ্তমীর রাতে মাকে খুন করলেন ছেলে! পরিবারের আরও তিন সদস্যকে মারধর করে পলাতক নদিয়ার যুবক

স্থানীয়েরা জানাচ্ছেন অভিযুক্ত মদ্যপানে আসক্ত। একটি ঋণপ্রদানকারী সংস্থা থেকে ঋণ নিয়েছিল শুকদেব ঘোষের পরিবার। সেই ঋণশোধ নিয়ে দীর্ঘ দিন ধরে অশান্তি চলছিল পরিবারের সদস্যদের মধ্যে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নবগ্রাম শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৪ ১১:৫২
death

—প্রতীকী চিত্র।

দুর্গাপুজোর সপ্তমীর রাতে মাকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নবগ্রাম থানায় এলাকায়। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে পারিবারিক অশান্তিতে নবগ্রাম থানা এলাকার এক মহিলার মৃত্যু হয়েছে। মহিলার ছেলেই তাঁকে খুন করেন বলে অভিযোগ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। পরিবার সূত্রে খবর, একটি বেসরকারি সংস্থার ঋণ নিয়ে পারিবারিক অশান্তি শুরু হয় শুকদেব ঘোষের পরিবারে। কে ঋণের টাকা শোধ করবেন, তাই নিয়ে চলে ঝগড়া। অভিযুক্ত শুকদেব তাঁর বাবাকে মারধর করেন বলে অভিযোগ। বাধা দিতে গিয়েছিলেন শুকদেবের মা। ঠিক ওই সময় মাকে লোহার রড দিয়ে আঘাত করেন ছেলে। ওই সময় পরিবারের অন্যান্য সদস্য শুকদেবকে নিরস্ত্র করতে যান। কিন্তু ওই যুবক তাঁদেরও মারধর করেন এবং ইট ছোড়েন বলে অভিযোগ। তাতে তিন জন জখম হন। পরে প্রতিবেশীদের সহায়তায় আহতদের উদ্ধার করে নবগ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু ওই মহিলাকে পুলিশ মৃত বলে ঘোষণা করেন। পরিবার সূত্রেই জানা যাচ্ছে, বাকিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়েরা জানাচ্ছেন অভিযুক্ত মদ্যপানে আসক্ত। একটি ঋণপ্রদানকারী সংস্থা থেকে ঋণ নিয়েছিল শুকদেবের পরিবার। সেই ঋণশোধ নিয়ে দীর্ঘ দিন ধরে অশান্তি চলছিল পরিবারের সদস্যদের মধ্যে। সেটাই চরম আকার নেয় সপ্তমীর রাতে। অভিযুক্তের কঠোর সাজা চাইছেন আত্মীয়-স্বজন থেকে স্থানীয়েরা। মৃতের কাকিমা কাজরি ঘোষ বলেন, ‘‘লোনের টাকা শোধ দিতে বলার জন্য গন্ডগোল। প্রথমে বাবা-মাকে মারে শুকদেব। আমরা তাদের বাঁচাতে গেলে আমাদেরও মারধর করে। ওই ছেলের আজীবন জেল হোক। কঠিন সাজা হোক।’’ পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক। বিভিন্ন জায়গায় তাঁর খোঁজ শুরু হয়েছে।

আরও পড়ুন
Advertisement