Siliguri Municipal Corporation Recruitment

শিলিগুড়ি পৌরসভায় ইঞ্জিনিয়ারদের চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৪ থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৭:২২
শিলিগুড়ি পৌরসভায় ইঞ্জিনিয়ারদের চাকরির সুযোগ।

শিলিগুড়ি পৌরসভায় ইঞ্জিনিয়ারদের চাকরির সুযোগ। সংগৃহীত ছবি।

ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করে থাকলে চাকরির জন্য শিলিগুড়ি পৌরসভায় খোঁজ নিতে পারেন। সম্প্রতি পুরসভার তরফে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থী নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য অফলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল) পদে। মোট শূন্যপদ ২টি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৪ থেকে ৪০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। নিযুক্তদের মাসিক বেতন হবে ১৬,৫০০ টাকা। প্রাথমিক ভাবে ৬ মাসের জন্য প্রার্থীদের চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর পর কাজের ভিত্তিতে এই চুক্তি প্রতি ৬ মাসে পুনর্নবীকরণ করা হবে।

Advertisement

প্রার্থীরা সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা থাকলেই আবেদন জানাতে পারবেন। অভিজ্ঞ প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের আবেদনপত্র-সহ অন্যান্য প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। নথি পাঠানোর শেষ দিন আগামী ১৬ মে বিকেল সাড়ে ৪টে। ইন্টারভিউয়ের দিনও প্রার্থীদের সমস্ত নথি-সহ যথাস্থানে উপস্থিত হতে হবে। ইন্টারভিউ শুরুর ৩০ মিনিট আগেই হাজির হতে হবে সেখানে। এই বিষয়ে বিশদে জানা যাবে শিলিগুড়ি পৌরসভার ওয়েবসাইটে গিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement