State Bank of India

স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় ইন্টারভিউয়ের মাধ্যমে চাকরির সুযোগ

বাছাই প্রার্থীদের ইমেলের মাধ্যমে ইন্টারভিউয়ের দিন ক্ষণ যথাসময়ে জানানো হবে। আবেদন জানাতে হবে আগামী ১৫ মার্চের মধ্যে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৭:২০
চাকরির সুযোগ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই)।

চাকরির সুযোগ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই)। সংগৃহীত ছবি।

মার্কেটিংয়ে স্নাতকোত্তর ডিগ্রি বা ডিপ্লোমা থাকলে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া (এসবিআই) রয়েছে চাকরির সুযোগ। সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ব্যাঙ্কের তরফে। নিয়োগ হবে ম্যানেজার (রিটেল প্রোডাক্টস) পদে।

মোট ৫টি শূন্যপদে এই নিয়োগ হবে। নিযুক্তদের পোস্টিং হবে মুম্বইয়ে। তবে তা পরিবর্তনসাপেক্ষ। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে ২৮ থেকে ৩৮ বছরের মধ্যে। নিযুক্তদের ৬৩,৮৪০ টাকা থেকে ৭৮,২৩০ টাকা স্কেলে মাসিক বেতন দেওয়া হবে।

Advertisement

চাকরিপ্রার্থীদের মার্কেটিংয়ে এমবিএ বা পিজিডিএম বা পিজিপিএম থাকতে হবে। সমস্ত কোর্সই ইউজিসি/ এআইসিটিই/ সরকার স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে হতে হবে। করেসপন্ডেন্স বা আংশিক সময়ের কোনও কোর্সকে গ্রাহ্য করা হবে না। এ ছাড়া, শিডিউল কমার্শিয়াল ব্যাঙ্কে রিটেল ব্যাঙ্কিংয়ে এগজিকিউটিভ পদে কাজের ৫ বছরের অভিজ্ঞতাও থাকতে হবে। প্রোডাক্ট ডেভেলপমেন্টের কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকলে প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমেই নিয়োগ করা হবে। আবেদন জানাতে হবে অনলাইনে ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে। আবেদনমূল্য হিসাবে জেনারেল, অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া এবং ওবিসি ক্যাটেগরিভুক্ত প্রার্থীদের ৭৫০ টাকা জমা দিতে হবে। তবে এসসি, এসটি এবং পিডব্লিউডি ক্যাটেগরিভুক্তদের আবেদনের জন্য কোনও টাকা জমা দিতে হবে না। বাছাই প্রার্থীদের ইমেলের মাধ্যমে ইন্টারভিউয়ের দিন ক্ষণ যথাসময়ে জানানো হবে। আবেদন জানাতে হবে আগামী ১৫ মার্চের মধ্যে। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি দেখার জন্য প্রার্থীদের ব্যাঙ্কের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement