IBPS Recruitment 2023

আইবিপিএস-এ চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আবেদনকারীদের বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। নিযুক্তের বার্ষিক সিটিসি হবে ১০.৩২ লক্ষ টাকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৭:১৩
চাকরির সুযোগ আইবিপিএস-এ।

চাকরির সুযোগ আইবিপিএস-এ। প্রতীকী ছবি।

ইন্সটিটিউট অব ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন (আইবিপিএস)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ব্যাঙ্কের ওয়েবসাইটে। প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থী নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। চুক্তির ভিত্তিতে হবে নিয়োগ। আবেদন জানাতে হবে অফলাইনেই। যা ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।

নিয়োগ হবে সিকিউরিটি অফিসার-ইন চার্জ পদে। মোট শূন্যপদ ১টি। নিযুক্তের কর্মস্থল হবে ব্যাঙ্কের মুম্বই শাখায়। আবেদনকারীদের বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। নিযুক্তের বার্ষিক সিটিসি হবে ১০.৩২ লক্ষ টাকা। ৩ বছরের জন্য নিয়োগ করা হবে এই পদে, তবে কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়তেও পারে।

Advertisement

প্রার্থীদের যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। সেনাবাহিনী/ নৌবাহিনী/ বায়ুসেনার জুনিয়র কমিশনড অফিসারের পদ থেকে অবসরপ্রাপ্ত বা স্বেচ্ছাবসরপ্রাপ্তরাই শুধু এই পদে আবেদন জানাতে পারবেন। প্রার্থীদের কম্পিউটার সম্পর্কিত জ্ঞান থাকাও জরুরি।

নিয়োগের ইন্টারভিউ হবে আগামী মে মাসে। তার আগে প্রার্থীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৮ মে। নিয়োগের বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীদের ব্যাঙ্কের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement