SRFTI

এসআরএফটিআই-তে একাধিক পদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, আবেদন করবেন কী ভাবে

ডিরেকশন, সিনেমাটোগ্রাফি, এডিটিং, সাউন্ড রেকর্ডিং এবং ডিজ়াইনিং, অ্যানিমেশন সিনেমা-সহ বারোটি শিক্ষক পদে নিয়োগ করা হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৪:১১
এসআরএফটিআই।

এসআরএফটিআই। ছবি: সংগৃহীত।

সত্যজিৎ রায় ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটে একাধিক পদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। স্বল্প সময়ের জন্য নিয়োগ করা হবে।

ডিরেকশন, সিনেমাটোগ্রাফি, এডিটিং, সাউন্ড রেকর্ডিং এবং ডিজ়াইনিং, অ্যানিমেশন সিনেমা-সহ বারোটি পদে শিক্ষক নিয়োগ করা হবে। প্রতিটি পদের ক্ষেত্রেই ১টি করে শূন্যপদ রয়েছে। প্রতি মাসে ৫৬,১০০টাকা বেতন দেওয়া হবে। আবেদনকারী প্রার্থীদের বয়স ৬৩ বছরের মধ্যে হতে হবে। মোট ৮৯ দিনের কাজের জন্য নিয়োগ করা হবে। প্রতিটি বিভাগে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ের উপর স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত ডিগ্রি থাকতে হবে। যে সমস্ত প্রার্থী নির্বাচিত হবেন, তাঁদের শীঘ্রই কাজে যোগ দিতে হবে।

Advertisement

ইচ্ছুক প্রার্থীদের প্রথমে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। bit.ly/3GkB7dY এই লিঙ্ক থেকে প্রার্থীরা সরাসরি আবেদন করতে পারবেন। আবেদনপত্র পূরণ হওয়ার পর, প্রয়োজনীয় নথি-সহ আবেদনপত্র এসআরএফটিআই-এর কার্যালয়ে (ইএম বাইপাস রোড, কলকাতা ৭০০০৯৪) পাঠিয়ে দিতে হবে। একের বেশি পদে আবেদন করতে পারবেন ইচ্ছুক প্রার্থীরা।

অনলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৩ জানুয়ারি ২০২৩ এবং কার্যালয়ে গিয়ে আবেদনপত্র-সহ প্রয়োজনীয় নথি জমা দেওয়ার শেষ দিন ৬ জানুয়ারি ২০২৩। প্রথমে আবেদনকারীদের নাম যোগ্যতা অনুযায়ী বাছাই করা হবে। বাছাই করা প্রার্থীদের মধ্যে থেকে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয় বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিতে দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করতে পারেন অথবা office.admin@srfti.ac.in এই মেল আইডি-তে মেল করতে পারেন।

নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এসআরএফটিআই-এর ওয়েবসাইটটি দেখুন http://srfti.ac.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement