Teacher Recruitment in Murshidabad

মুর্শিদাবাদের সরকারী স্কুলে অতিথি শিক্ষক নেওয়া হবে, দিতে হবে শুধু ইন্টারভিউ

পদার্থবিদ্যা, রসায়ন, জীব বিজ্ঞান, গনিত-সহ আরও বিভাগের জন্য নেওয়া হবে শিক্ষক। CAPTION: অতিথি শিক্ষক নিয়োগ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৭:২৫
নিউ ইন্টিগ্রেটেড গভর্মেন্ট স্কুল।

নিউ ইন্টিগ্রেটেড গভর্মেন্ট স্কুল। ছবি: সংগৃহীত।

মুর্শিদাবাদের একটি সরকারী বিদ্যালয়ে বিভিন্ন বিভাগে অতিথি শিক্ষক-সহ আরও পদে নিয়োগ করা হবে। মুর্শিদাবাদের লালবাঘ সাব ডিভিশন কার্যালয়ের তরফে এই নিয়োগ করা হবে। সম্প্রতি মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মুর্শিদাবাদের ভগবানগোলা নিউ ইন্টিগ্রেটেড গভর্মেন্ট স্কুলে একাধিক বিভাগে অতিথি শিক্ষক-সহ ক্লার্ক নেওয়া হবে। পদার্থবিদ্যা, রসায়ন, জীব বিজ্ঞান, গণিত-সহ আরও বিভাগের জন্য নেওয়া হবে শিক্ষক। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬৫ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক বিভগের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। মোট শূন্যপদ রয়েছে ১০টি।

Advertisement

অতিতি শিক্ষক পদে কাজ করার জন্য প্রার্থীদের ইন্টারভিউ দিতে হবে। ২ মে ইন্টারভিউ হবে। প্রার্থীদের সকাল সাড়ে ১০টার মধ্যে মুর্শিদাবাদ জেলার লালবাঘ সাব ডিভিশন কার্যালয়ে যেতে হবে ইন্টারভিউয়ের জন্য। সঙ্গে অবশ্যই প্রয়োজনীয় সমস্ত নথি রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক বিভাগের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement