NRS Medical College Recruitment 2023

নীলরতন সরকার মেডিক্যাল কলেজে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৫ থেকে ৫০ বছরের মধ্যে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:১১
নীলরতন সরকার মেডিক্যাল কলেজে চাকরির সুযোগ।

নীলরতন সরকার মেডিক্যাল কলেজে চাকরির সুযোগ। সংগৃহীত ছবি।

কলকাতায় নীলরতন সরকার মেডিক্যাল কলেজে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে মেডিক্যাল কলেজের আরটিপিসিআর ল্যাবরেটরির জন্য নিয়োগ করা হবে। সেই মর্মে কলেজের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তি। নিয়োগের জন্য নেওয়া হবে ইন্টারভিউ। এর জন্য অনলাইনে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

নিয়োগ হবে মলিকিউলার বায়োলজিস্ট পদে। মোট শূন্যপদ ১টিই। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৫ থেকে ৫০ বছরের মধ্যে। নিযুক্ত ব্যক্তির মাসিক বেতন হবে ৪০,০০০ টাকা।

Advertisement

প্রার্থীদের মলিকিউলার বায়োলজি/ বায়োকেমিস্ট্রি/ মাইক্রোবায়োলজি/ বায়োটেকনোলজি/ জীববিজ্ঞান-এ স্নাতকোত্তর হতে হবে। সংশ্লিষ্ট বিষয়গুলিতে পিএইচডি থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর আগে প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত নির্দিষ্ট ঠিকানায় বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি পাঠাতে হবে। আবেদন করা যাবে আগামী ১০ মে বিকেল ৪টের মধ্যে। ইন্টারভিউয়ের দিনক্ষণ যথাসময়ে কলেজের ওয়েবসাইটে জানানো হবে। নিয়োগের বিষয়ে বিশদে জানার জন্য প্রার্থীদের কলেজের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement