ISI Recruitment 2023

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে ৩২ হাজার টাকা বেতনে কাজের সুযোগ, রইল বিস্তারিত

প্রতি মাসে বেতন হবে ২৭ হাজার থেকে ৩২ হাজার টাকা পর্যন্ত।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৩:১৮
ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট।

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

‘প্রোজেক্ট লিঙ্ক পারসন’ নেওয়া হবে। বিশেষ প্রজেক্টের জন্য এই পদে নেওয়া হবে কর্মী। আবেদনের জন্য প্রার্থীকে বিই/ কম্পিউটার সায়েন্সে বিটেক/ আইটি/ ইলেকট্রনিক্স/ ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও কম্পিউটার সায়েন্স/ গণিত/ পরিসংখ্যান/ পদার্থবিদ্যায় স্নাতকোত্তর যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে। পাশাপাশি, ‘স্ট্যান্ডার্ড মেশিন লার্নিং লাইব্রেরিজ’-এর কাজে দক্ষতা থাকতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া দরকার। ২ জন কর্মী নেওয়া হবে। প্রতি মাসে বেতন হবে ২৭ হাজার থেকে ৩২ হাজার টাকা পর্যন্ত। স্বল্প সময়ের জন্য চুক্তির ভিত্তিতে এই পদে নিযুক্ত হওয়া যাবে।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘জব ওপেনিংস’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে গিয়ে আবেদনপত্র জমা দিতে হবে। পাশাপাশি, বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করতে হবে। কী কী নথি মেল করতে হবে, তা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ৮ মে ’২৩।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement