Recruitment in WB Finance Department

রাজ্যে অর্থ দফতরে ৫০ হাজার টাকা বেতনে কাজের সুযোগ, আবেদনের পদ্ধতি কী

ইন্টার্নকে প্রতি মাসে দেওয়া হবে ২৫ হাজার টাকা করে। রিসার্চ অ্যাসোসিয়েট বেতন হিসাবে প্রতি মাসে পাবেন ৫০ হাজার টাকা করে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৫:৫৯
রাজ্যের অর্থ দফতরে কাজের সুযোগ।

রাজ্যের অর্থ দফতরে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

রাজ্যের অর্থ দফতরে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে অর্থ দফতরের প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ইন্টার্ন ও রিসার্চ সহায়ক পদে নেওয়া হবে কর্মী। রাজ্যের অর্থসংক্রান্ত বিভিন্ন বিষয়ের কাজ করতে হবে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য নিয়োগ করা হবে এই পদে। প্রথমে ১ বছর থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়তে পারে। ২টি পদে আবেদনের যোগ্যতা ভিন্ন। আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। ইন্টার্নকে প্রতি মাসে দেওয়া হবে ২৫ হাজার টাকা করে। রিসার্চ অ্যাসোসিয়েট বেতন হিসাবে প্রতি মাসে পাবেন ৫০ হাজার টাকা করে।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে রাজ্যের অর্থ দফতরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২৬ জুন আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। আবেদনের উপর ভিত্তি করে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্যের অর্থ দফতরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement