Engineering Projects (India) Limited

ইন্টারভিউয়ের মাধ্যমে ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস ইন্ডিয়ায় নিয়োগ,আবেদনের শেষ দিন সামনেই

প্রতি মাসে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারদের ৪০,০০০ টাকা, ম্যানেজার গ্রেড ২ পদে নিযুক্তদের ৫০,০০০ টাকা এবং সিনিয়র ম্যানেজারদের ৭০,০০০ টাকা বেতন দেওয়া হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০০
কর্মী নিয়োগ করবে ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস (ইন্ডিয়া) লিমিটেড (ইপিআইএল)।

কর্মী নিয়োগ করবে ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস (ইন্ডিয়া) লিমিটেড (ইপিআইএল)। প্রতীকী ছবি।

ইঞ্জিনিয়ারিং প্রজেক্টস (ইন্ডিয়া) লিমিটেড (ইপিআইএল) একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কোম্পানির তরফে। নির্দিষ্ট মেয়াদের ভিত্তিতে নিয়োগ হবে। এই রাষ্ট্রায়ত্ত সংস্থায় আবেদনের জন্য জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের ৭টি শূন্যপদে, ম্যানেজার গ্রেড ২-এর ১৯টি শূন্যপদে এবং সিনিয়র ম্যানেজারের মোট ৪টি শূন্যপদে প্রার্থীদের নিয়োগ করা হবে। অর্থাৎ, মোট শূন্যপদের সংখ্যা ৩০টি। চাকরিপ্রার্থীদের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে আবেদনের জন্য বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। ম্যানেজার গ্রেড ২ এবং সিনিয়র ম্যানেজার পদে আবেদনের জন্য যথাক্রমে চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৩৫ এবং ৪২ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য বয়সে ছাড় রয়েছে। প্রতি মাসে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারদের ৪০,০০০ টাকা, ম্যানেজার গ্রেড ২ পদে নিযুক্তদের ৫০,০০০ টাকা এবং সিনিয়র ম্যানেজারদের ৭০,০০০ টাকা বেতন দেওয়া হবে। এ ছাড়াও, বেশ কিছু সুযোগ সুবিধা পাবেন নিযুক্তরা। প্রাথমিক ভাবে দু'বছরের জন্য নিয়োগ করা হলেও পরবর্তীকালে তা বেড়ে চার বছর হতে পারে।

Advertisement

সমস্ত পদে আবেদনের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা, এবং পেশাদারি অভিজ্ঞতার প্রয়োজন রয়েছে। পাশাপাশি প্রয়োজন কম্পিউটার বিষয়ক জ্ঞানও। প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদগুলিতে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিন সমস্ত প্রয়োজনীয় নথি নিয়ে পরীক্ষার্থীদের উপস্থিত হতে হবে।

প্রার্থীদের কোম্পানির ওয়েবসাইট https://epi.gov.in/content/ -এ গিয়ে পদগুলিতে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর শেষ দিন আগামী ১৩ ফেব্রুয়ারি। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা এবং নিয়োগের অন্যান্য শর্ত দেখার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement