Damodar Valley Corporation

দামোদর ভ্যালি কর্পোরেশনে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, কোন পদে নিয়োগ হবে?

প্রার্থীদের প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই সময়সীমা আরও ২ বছর বাড়তে পারে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৩
কর্মী নিয়োগ করা হবে দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এ।

কর্মী নিয়োগ করা হবে দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এ। সংগৃহীত ছবি।

দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এ কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কেন্দ্রীয় বিদ্যুৎ মন্ত্রকের অধীনস্থ এই সংস্থায় ইতিমধ্যেই শুরু হয়েছে নিয়োগের আবেদন প্রক্রিয়াও। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

আইনজীবী/ট্যাক্স কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। আবেদনের জন্য প্রার্থীদের আইনের বিভিন্ন বিষয়, বিশেষত- জমি অধিগ্রহণ আইন, সাংবিধানিক আইন, কর্পোরেশনের আইন, শ্রম আইন, বাণিজ্যিক আইনের মতো বিষয়ে জ্ঞান থাকতে হবে। এ ছাড়া, প্রার্থীদের শীর্ষ আদালত, উচ্চ আদালত এবং অধস্তন আদালতে কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। কেন্দ্রীয় রাষ্ট্রায়ত্ত সংস্থা বা সরকারি দফতরে কাজের অভিজ্ঞতা থাকলে প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

প্রার্থীদের প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই সময়সীমা আরও ২ বছর বাড়তে পারে।

প্রার্থীদের অনলাইনে ডিভিসির ওয়েবসাইট https://www.dvc.gov.in/dvcwebsite_new1/-এ গিয়ে আবেদন জানাতে হবে। আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে বার কাউন্সিলের রেজিস্ট্রেশন, বার অ্যাসোসিয়েশন/কাউন্সিলের থেকে প্রাপ্ত পরিচয়পত্র, অন্যান্য প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতার শংসাপত্র, শেষ ৩ বছরের বার্ষিক আয়কর রিটার্নের নথি, প্যান কার্ড-সহ অন্যান্য নথি। আবেদন জানানোর শেষ দিন আগামী ১৫ মার্চ। নিয়োগের ব্যাপারে অন্যান্য তথ্য জানতে প্রার্থীদের ডিভিসির ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement