CDSCO

কেন্দ্রের ড্রাগ স্ট্যান্ডার্ড কন্ট্রোল সংস্থায় কর্মখালি, মাসিক বেতন ৪০ হাজারের উপর

টেকনিক্যাল ডেটা অ্যাসোসিয়েট পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ২১টি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ১৭:৩৭
কর্মখালি কেন্দ্রের ড্রাগ স্ট্যান্ডার্ড কন্ট্রোল সংস্থায়।

কর্মখালি কেন্দ্রের ড্রাগ স্ট্যান্ডার্ড কন্ট্রোল সংস্থায়। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় সরকারি সংস্থা সেন্ট্রাল ড্রাগ স্ট্যান্ডার্ড কন্ট্রোল অর্গানাইজেশন (সিডিএসসিও)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সংস্থার প্রশাসনিক বিভাগের জন্য এই নিয়োগের আয়োজন করা হয়েছে। দেশে সংস্থার সদর দফতর ছাড়াও বিভিন্ন আঞ্চলিক অফিস এবং ল্যাবরেটারিতে প্রার্থীদের পোস্টিং দেওয়া হবে।

টেকনিক্যাল ডেটা অ্যাসোসিয়েট পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ২১টি। এর মধ্যে সংস্থার সদর দফতরে ২টি পদে, উত্তরের গাজিয়াবাদ, দক্ষিণের চেন্নাই, পশ্চিমের মুম্বই, হায়দরাবাদ, আমদাবাদ এবং পূর্বাঞ্চলের কলকাতায় ২টি করে পদে এবং কলকাতা, মুম্বই, চেন্নাই, হায়দরাবাদ, কাসলি, চণ্ডীগড় এবং গুয়াহাটিতে সংস্থার ল্যাবে ১টি করে পদে প্রার্থী নিয়োগ করা হবে। প্রতি ক্ষেত্রেই মাসিক বেতন হবে ৪২,০০০ টাকা।

Advertisement

আবেদন জানাতে পারবেন কেন্দ্র/ রাজ্য সরকার অথবা রাষ্ট্রায়ত্ত সংস্থার অবসরপ্রাপ্ত স্পেশ্যালিস্ট বা আন্ডারসেক্রেটারি স্তরের অফিসাররা।

যে সংস্থার দ্বারা এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে, তার নাম শ্রী দাউজি মহারাজ প্লেসমেন্ট সার্ভিসেস। বিজ্ঞপ্তিতে উল্লিখিত এই সংস্থার ঠিকানাতে প্রার্থীদের এই পদের জন্য আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৩১ মার্চ। নিয়োগের অন্যান্য শর্তের বিষয়ে বিস্তারিত জানতে প্রার্থীদের সিডিএসসিও-র ওয়েবসাইটে যেতে হবে।

আরও পড়ুন
Advertisement