Tea Board of India Recruitment 2023

শিলিগুড়িতে টি বোর্ড অফ ইন্ডিয়ার আঞ্চলিক অফিসে চাকরি, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রার্থীদের আংশিক সময়ের জন্য নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৬:২০
টি বোর্ড অফ ইন্ডিয়ায় চাকরির সুযোগ।

টি বোর্ড অফ ইন্ডিয়ায় চাকরির সুযোগ। সংগৃহীত ছবি।

চার্টার্ড অ্যাকাউন্টেসি বা কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং নিয়ে পড়াশুনো করে থাকলে চাকরির সুযোগ রয়েছে টি বোর্ড অফ ইন্ডিয়ায়। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। শিলিগুড়ির আঞ্চলিক অফিসের জন্য এই নিয়োগ। প্রার্থীদের আংশিক সময়ের জন্য নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। নিয়োগের জন্য নেওয়া হবে শুধু ইন্টারভিউ।

সিএ-ইন্টার/ সিএমএ ইন্টার পদে একজনকেই নিয়োগ করা হবে। নিযুক্ত ব্যক্তির মাসিক বেতন হবে ৩৫,০০০ টাকা। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। প্রাথমিক ভাবে প্রার্থীদের ১ বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বৃদ্ধি পেতে পারে।

Advertisement

আবেদনকারীদের চার্টার্ড অ্যাকাউন্টেসির ইন্টারমিডিয়েট পাশ/ কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিংয়ের ইন্টারমিডিয়েট পাশ/ সিএ আর্টিকেলশিপ পাশ হতে হবে। একই সঙ্গে প্রয়োজন অ্যাকাউন্টস ফাইনালাইজেশনস, এমআইএস রিপোর্টিং,অ্যাকাউন্ট সুপারভিশন, এমএস অফিস পরিচালনার দক্ষতা। পাশাপাশি থাকতে হবে ট্যালি ইআরপি ৯, অ্যাকাউন্ট স্ট্যান্ডার্ড এবং স্ট্যান্ডার্ড অডিটিং প্র্যাকটিস সম্পর্কিত জ্ঞানও। এ ছাড়া, প্রার্থীদের ২ থেকে ৫ বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকাও বাঞ্ছনীয়।

আগামী ২১ এপ্রিল এই পদে নিয়োগের ইন্টারভিউটি হবে। ওই দিন আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র, জীবনপঞ্জি এবং অন্যান্য প্রয়োজনীয় নথি-সহ উপস্থিত হতে হবে। ইন্টারভিউয়ের জন্য রেজিস্ট্রেশন করাতে হবে সকাল ১০টার মধ্যে। এই নিয়োগের বিষয়ে আরও বিস্তারিত জানতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

আরও পড়ুন
Advertisement