HAL Recruitment 2023

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে প্রশিক্ষণের সুযোগ, রয়েছে ১৭৮টি শূন্যপদ

নিযুক্তদের ১৯৬১-এর শিক্ষানবিশ আইনবিধি মেনেই মাসিক বৃত্তি দেওয়া হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৭:৫৯
হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে প্রশিক্ষণের সুযোগ।

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে প্রশিক্ষণের সুযোগ। সংগৃহীত ছবি।

আইটিআই ডিগ্রি থাকলে এ বার কেন্দ্রীয় সরকারি সংস্থায় কাজ শেখার সুবর্ণ সুযোগ রয়েছে। হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড (হ্যাল)-এ প্রশিক্ষণের জন্য শিক্ষানবিশ নিয়োগ করা হবে। সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে। ২০২৩-২৪ বর্ষের জন্য সংস্থার হায়দরাবাদ শাখায় প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগের জন্য নেওয়া হবে শুধু ইন্টারভিউ। এর জন্য নাম নথিভুক্ত করতে হবে অনলাইনে।

শিক্ষানবিশ হিসাবে সংস্থায় ইলেক্ট্রনিক মেকানিক, ফিটার, ইলেক্ট্রিশিয়ান, মেশিনিস্ট, টার্নার, ওয়েল্ডার, রেফ্রিজারেশন অ্যান্ড এসি মেকানিক, কোপা, প্লাম্বার, পেন্টার, ডিজেল মেকানিক, মোটর ভেহিকেল মেকানিক, ড্রাফ্টসম্যান (সিভিল এবং মেকানিক্যাল) পদের জন্য প্রার্থীদের নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ১৭৮টি। নিযুক্তদের ১৯৬১-এর শিক্ষানবিশ আইনবিধি মেনেই মাসিক বৃত্তি দেওয়া হবে।

Advertisement

প্রার্থীদের আবেদনের জন্য সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যাশনাল কাউন্সিল ফর ভোকেশনাল ট্রেনিং (এনসিভিটি) স্বীকৃত আইটিআই পাশের শংসাপত্র থাকতে হবে।

আবেদনের জন্য প্রার্থীদের বিজ্ঞপ্তিতে নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে নিজেদের নাম নথিভুক্ত করে সমস্ত প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। এর পর নিয়োগের ইন্টারভিউয়ের জন্য নির্বাচিত হলে সে দিনও সঙ্গে রাখতে হবে সমস্ত প্রয়োজনীয় নথি। আগামী ১৭,১৮ এবং ১৯ মে সকাল ৯টা থেকে দুপুর ১টার মধ্যে বিভিন্ন নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হয়েছে। হাদরাবাদের বলানগরে সংস্থার অফিসেই হবে ইন্টারভিউ। এই নিয়োগের বিষয়ে আরও বিশদে জানার জন্য প্রার্থীরা সংস্থার ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement