Advertisement

Associate Partner

Associate partner

Nihar

Associate Partner

Associate Partner

Raymond

উৎসবের আমেজে ‘রেমন্ড’ নিয়ে এল পুজোর নতুন গান, ‘পুজো পুজো গন্ধ’

সকলেই মেতে উঠেছেন পুজোর আনন্দ, আড্ডা আর গানে। ‘রেমন্ড’-এর তাক লাগানো কালেকশনে সেজে উঠেছেন অনুপম, রণজয় থেকে গৌরব। তেমনই মোহময়ী দেখাচ্ছে প্রিয়াঙ্কা আর ঊষসীকেও। গানের শেষে অনুপমকে দেখা যায় সকলের সঙ্গে ধুনুচি নাচের তালে পা মেলাতে।

‘পুজো পুজো গন্ধ’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ২৩:২২
Share: Save:

প্রজন্মের পর প্রজন্ম ধরে ভারতীয় পুরুষদের সাজসজ্জার একটি প্রধান অংশ হয়ে উঠেছে ‘রেমন্ড’। উচ্চমানের ফ্যাব্রিক, নিখুঁত টেলরিং এবং অভিনব ডিজ়াইন এবং রেডি-টু-ওয়্যার পোশাকের জন্য ‘রেমন্ড’ সুপরিচিত। প্রতি বছরের মতো এ বছর পুজোয় ‘রেমন্ড’ এনেছে অত্যাধুনিক পুজো কালেকশন, যা আপনার ওয়ার্ড্রোবে চাই-ই চাই।

আর সেই সঙ্গেই এ বার তাদের উপহার পুজোর নতুন গান, 'পুজো পুজো গন্ধ'। গানটি গেয়েছেন অনুপম রায়। সঙ্গে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা সরকার, ঊষসী রায়, রণজয় বিষ্ণু, গৌরব চট্টোপাধ্যায়ের মতো জনপ্রিয় তারকাদের। সকলেই মেতে উঠেছেন পুজোর আনন্দ, আড্ডা আর গানে। ‘রেমন্ড’-এর তাক লাগানো কালেকশনে সেজে উঠেছেন অনুপম, রণজয় থেকে গৌরব। তেমনই মোহময়ী দেখাচ্ছে প্রিয়াঙ্কা আর ঊষসীকেও। গানের শেষে অনুপমকে দেখা যায় সকলের সঙ্গে ধুনুচি নাচের তালে পা মেলাতে।

সব মিলিয়ে উৎসবের খুশিতে মেতে ওঠার এক জমজমাটি গান নিয়ে হাজির অনুপম রায়, ‘রেমন্ড’ আর ‘এসভিএফ’-এর সঙ্গে। প্যান্ডেলে প্যান্ডেলে ঘুরে ঠাকুর দেখা, আলো ঝলমলে শহর, খাওয়াদাওয়া, অঞ্জলি, পুজোর মেলা থেকে আড্ডা, ধুনুচি নাচ, বন্ধুদের সঙ্গে সময় কাটানো —পুজোর সব বিশেষ মুহূর্তগুলির কোলাজ় উঠে এসেছে এই গানটিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE