Indian Embassy

ওয়াশিংটনে ভারতীয় দূতাবাসের আধিকারিকের রহস্যমৃত্যু! আত্মহত্যা না কি খুন, তদন্তে পুলিশ

দূতাবাস সূত্রে জানানো হয়েছে, আধিকারিকের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাঁর মরদেহ পরিবারের সদস্যদের হাতে দ্রুত তুলে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১২:২১
Share:

প্রতীকী ছবি।

ওয়াশিংটনে ভারতীয় দূতাবাসের এক আধিকারিকের রহস্যমৃত্যু ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় ওই আধিকারিকের দহ উদ্ধার হয়েছে। দূতাবাস থেকে শনিবার এক বিবৃতিতে ওই আধিকারিকের মৃত্যুর ঘটনা উল্লেখ করা হয়েছে। সেই সঙ্গে ওই আধিকারিকের মৃত্যুতে শোক প্রকাশ করা হয়েছে। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে দূতাবাসের তরফে।

Advertisement

দূতাবাস সূত্রে জানানো হয়েছে, আধিকারিকের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাঁর মরদেহ পরিবারের সদস্যদের হাতে দ্রুত তুলে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে। পরিবারের কথা বিবেচনা করেই ওই আধিকারিকের নাম এবং বাকি তথ্য গোপন রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও ওই বিবৃতিতে জানানো হয়েছে।

কী ভাবে ওই আধিকারিকে মৃত্যু হল, তার তদন্ত শুরু করেছে ওয়াশিংটন পুলিশ এবং সিক্রেট সার্ভিস। আত্মহত্যার বিষয়টিকেও সন্দেহের আওতায় আনা হয়েছে। তবে আত্মহত্যা, না কি এই ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে, তা খুঁজে বার করার চেষ্টা করছে পুলিশ এবং সিক্রেট সার্ভিস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement