Siliguri Man died in Bakkhali

২১ জুলাইয়ের সভা থেকে বকখালি! সমুদ্রে ডুবে মৃত্যু শিলিগুড়ির যুবকের, দেহ বাড়ি ফেরানো হবে মঙ্গলে

মৃতের নাম রঞ্জিত মণ্ডল শিলিগু়ড়ি পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের ভক্তিনগর এলাকার বাসিন্দা। পেশায় মেকানিক। পরিবার সূত্রে খবর, বছর পাঁচেক আগে তৃণমূলের শ্রমিক সংগঠনের সঙ্গে যুক্ত হয়েছিলেন রঞ্জিত।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শিলিগুড়ি শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৫:৩৪
Share:

বকখালিতে গিয়ে মৃত্যু শিলিগুড়ির যুবকের। —নিজস্ব চিত্র।

তৃণমূলের ২১ জুলাইয়ের সভায় যোগ দিতে শিলিগুড়ি থেকে কলকাতা গিয়েছিলেন যুবক। সেখান থেকে ঘুরতে গিয়েছিলেন বকখালিতে। সেখানে জলে ডুবে মৃত্যু হল তাঁর।

Advertisement

মৃত রঞ্জিত মণ্ডল শিলিগু়ড়ি পুরসভার ৩৫ নম্বর ওয়ার্ডের ভক্তিনগর এলাকার বাসিন্দা। পেশায় মেকানিক। পরিবার সূত্রে খবর, বছর পাঁচেক আগে তৃণমূলের শ্রমিক সংগঠনের সঙ্গে যুক্ত হয়েছিলেন রঞ্জিত। এ বার ১৯ জুলাই কলকাতা পৌঁছন তিনি। তাঁর সঙ্গে জনা দশেক স্থানীয় তৃণমূল কর্মী ছিলেন। রবিবার তৃণমূলের ২১ জুলাইয়ের সভা শেষ হয়ে যাওয়ার পর রঞ্জিত ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন। তাতে দেখা যায়, বন্ধুদের সঙ্গে বোটে করে সমুদ্রে দেখছিলেন তিনি। তার পরেই বাড়িতে খবর পৌঁছয়, বকখালিতে সমুদ্রে তলিয়ে মৃত্যু হয়েছে রঞ্জিতের।

রঞ্জিতের মৃত্যুর খবর বাড়িতে পৌঁছনোর পরেই কলকাতার উদ্দেশে রওনা দেন তাঁর ছেলে শুভম মণ্ডল। শুভম বলেন, ‘‘আমার বাবা বছর পাঁচেক আগে তৃণমূলের শ্রমিক সংগঠনের সঙ্গে যুক্ত হন। সেখানে কয়েক জনের সঙ্গে বাবার মনোমালিন্য চলছিল। আবার ওদের সঙ্গেই কলকাতায় গিয়েছিলেন বাবা। আমরা আপত্তি করেছিলাম।’’ পরিবারের বক্তব্য, তারা বিষয়টি নিয়ে পুলিশের দ্বারস্থ হবে। ময়নাতদন্ত শেষে মঙ্গলবার মৃতের দেহ শিলিগুড়ির বাড়িতে ফেরানো হবে বলে খবর পরিবার সূত্রে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement