Birbhum

মুখের একাংশ পোড়া, বীরভূমের নলহাটিতে সেতুর নীচ থেকে উদ্ধার মহিলার অর্ধনগ্ন দেহ!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেহটি সেতুর তলায় পড়ে ছিল। তবে মৃতার পরিচয় জানা যায়নি। মৃত মহিলার বয়স আনুমানিক ৪০ থেকে ৪২ বছর। অর্ধনগ্ন ওই দেহে জড়ানো ছিল লাল-কালো ছাপা শাড়ি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

নলহাটি শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৫:৪৯
Share:

—প্রতীকী চিত্র।

গায়ের অর্ধেক অংশে লাল-কালো ছাপা শাড়ি। মুখের একটি অংশে ক্ষত। মঙ্গলবার সেতুর নীচে অজ্ঞাতপরিচয় এক মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য বীরভূমের নলহাটি থানার তৈলপাড়া-রামেশ্বরপুর গ্রামে। মৃত্যুর রহস্য উদ্‌ঘাটনের চেষ্টায় পুলিশ। ইতিমধ্যে দেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছেন তদন্তকারীরা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, সকালে কয়েক জন কৃষক তৈলপাড়া-রামেশ্বরপুর এলাকায় একটি জমিতে চাষের কাজে গিয়েছিলেন। তাঁদের নজরে আসে সেচ নালায় একটি দেহ পড়ে রয়েছে। ওই নালার উপরে রয়েছে সেতু। দেহের কাছে গিয়ে তাঁরা দেখতে পান, সেটি একটি মহিলার দেহ। মুহূর্তের মধ্যে চাঞ্চল্য ছড়ায়। মুখে মুখে খবর ছড়িয়ে পড়তেই ভিড় শুরু হয়। খবর যায় নলহাটি থানায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেহটি সেতুর তলায় পড়ে ছিল। তবে মৃতার পরিচয় জানা যায়নি। মৃত মহিলার বয়স আনুমানিক ৪০ থেকে ৪২ বছর। অর্ধনগ্ন ওই দেহে জড়ানো ছিল লাল-কালো ছাপা শাড়ি। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, শ্বাসরোধ করে খুন করে অ্যাসিড জাতীয় কিছু ঢেলে দেওয়া হয়েছিল মহিলার মুখে। পরে সেতুর কাছে এসে উপর থেকে নীচে ফেলে দেওয়া হয় দেহ।

Advertisement

তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, সেই বিষয়টি এখনও পরিষ্কার ভাবে জানা যায়নি। পুলিশের এক আধিকারিক বলেন, ‘‘দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আমরা তদন্ত শুরু করেছি। মৃতার পরিচয় জানার চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement