Fire Accident

স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা বেসরকারি বাসে আগুন, অল্পের জন্য রক্ষা পেলেন যাত্রীরা

স্থানীয় সূত্রে জানা যায়, বক্সিরহাট থেকে কোচবিহারে ফিরে বেসরকারি বাসস্ট্যান্ডে যাত্রীদের নামিয়ে পার্কিং করানো হয় গাড়িটি। তার পর কিছু সময় বাদেই হঠাৎ বাসের ভিতর আগুন লক্ষ করেন আশপাশের লোকজন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ২৩:৩২
Share:

কটি বেসরকারি বাস হঠাৎই আগুন লাগে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা অবস্থায়। —নিজস্ব চিত্র।

বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল একটি বেসরকারি যাত্রিবাহী বাস। কোচবিহার বক্সিরহাট রুটের একটি বেসরকারি বাস হঠাৎই আগুন লাগে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা অবস্থায়। মুহূর্তের মধ্যে বাসের ভিতর আগুন ছড়িয়ে পড়ে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা যায়, বক্সিরহাট থেকে কোচবিহারে ফিরে বেসরকারি বাসস্ট্যান্ডে যাত্রীদের নামিয়ে পার্কিং করানো হয় গাড়িটি। তার পর কিছু সময় বাদেই হঠাৎ বাসের ভিতর আগুন লক্ষ করেন আশপাশের লোকজন। তাঁরা তড়িঘড়ি নেভানোর চেষ্টা করেন। কিন্তু তার আগেই বাসের ভিতর দাউ দাউ করে জ্বলতে থাকে আগুনে। খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে দ্রুত এসে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। দমকলের কর্মীদের চেষ্টায় আগুন দ্রুত নেভানো হয়। প্রাথমিক ভাবে ধারণা, বাসের ভিতরে শর্টসার্কিটের থেকেই এই অগ্নিকাণ্ড। গাড়ির চালক স্বপন দাস বলেন, ‘‘বসিরহাট থেকে কোচবিহারে এসে সবেমাত্র যাত্রীদের নামিয়েছি। তার কিছু বাদেই গাড়ির ভিতর থেকে ধোঁয়া উঠতে দেখি। দেখতে দেখতেই গাড়ির ভিতরে সম্পূর্ণ দাও দাও করে আগুনে জ্বলতে থাকে। এর পর দমকলে খবর দেওয়া হলে দমকল এসে আগুন নেভায়। তবে প্রাথমিক ভাবে ধারণা, হয়তো গাড়ির শর্ট সার্কিট থেকেই এই অগ্নি সংযোগ হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement