arrest: ধৃত ২৪ ভুয়ো পরীক্ষার্থী

এ দিন রানাঘাট পুলিশ জেলায় এই পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিলেন ৫০,৪৫৫ জন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ০৬:৫২
Share:

ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়ল নদিয়া জেলার বিভিন্ন পরীক্ষাকেন্দ্র থেকে। রবিবার ছিল রাজ্য সরকারের পুলিশের পুরুষ ও মহিলা কনস্টেবলের চাকুরির প্রিলিমিনারি পরীক্ষা। এ দিন জেলা জুড়ে মোট ২৪ জন ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়ে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কল্যাণী মহকুমার কল্যাণী থেকে সাত জন, চাকদহ থেকে সাত জন, হরিণঘাটা থেকে চার জন এবং রানাঘাট মহাকুমা থেকে দু’জন মোট ২০ জন ভুয়ো পরীক্ষার্থীকে পাওয়া গিয়েছে। রানাঘাট পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার্স) শৌভনিক মুখোপাধ্যায় বলেন, “এদেরকে চিহ্নিত করা হয়েছে। নির্দিষ্ট ধারায় কেস দিয়ে গ্রেফতারও করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

এ দিন রানাঘাট পুলিশ জেলায় এই পরীক্ষায় মোট পরীক্ষার্থী ছিলেন ৫০,৪৫৫ জন। তার মধ্যে রবিবার পরীক্ষায় বসেছিলেন ৪১,৫৮৮ জন পরীক্ষার্থী।

Advertisement

ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়ে তেহট্ট ও পলাশিপাড়ার তিনটি কেন্দ্র থেকেও। তেহট্ট এসডিপিও প্রসেনজিৎ বন্দোপাধ্যায় বলেন, “ওই তিন জনকে গ্রেফতার করা হয়েছে। যাদের অ্যাডমিট কার্ড নিয়ে পরীক্ষা দিতে এসেছিল তাদের বিরুদ্ধেও তদন্ত শুরু হয়েছে।’’

ভুয়ো পরীক্ষার্থী ধরা পড়েছে চাপড়াতেও। ধৃতের নাম অভিজিৎ কুমার। বাড়ি বিহারের মুঙ্গের এলাকায়। চাপড়া থানার পুলিশ ওই যুবককে গ্রেফতার করে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement