Murshidabad

মুর্শিদাবাদের বধূকে নিয়ে চম্পট দিলেন বাংলাদেশি যুবক! খোঁজ দিলে লক্ষ টাকা ইনাম, ঘোষণা স্বামীর

বাংলাদেশি যুবক অবৈধ ভাবে ভারতে প্রবেশ করে ওই বধূকে নিয়ে চম্পট দিয়েছেন বলে অভিযোগ। স্ত্রীকে ফিরে পেতে প্রশাসনের দ্বারস্থ হয়েছেন ওই বধূর স্বামী।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

লালগোলা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২৪ ২০:১০
Share:

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ফেসবুকে আলাপ। শুরু হয় কথাবার্তা। সেই সম্পর্ক গড়ায় প্রেমে। প্রেমের টানে স্বামীর সংসার ছাড়লেন মুর্শিদাবাদের এক বধূ। অভিযোগ, বাংলাদেশি এক যুবক অবৈধ ভাবে ভারতে প্রবেশ করে ওই বধূকে নিয়ে চম্পট দিয়েছেন। স্ত্রীকে ফিরে পেতে এ বার প্রশাসনের দ্বারস্থ হয়েছেন ওই বধূর স্বামী। ওই মহিলা এবং তাঁর প্রেমিকের খোঁজ দেওয়ার আর্জি জানানো হয়েছে সাধারণ মানুষের কাছে।

Advertisement

জানা গিয়েছে, মুর্শিদাবাদের সীমান্ত লাগোয়া লালগোলা থানা এলাকার এক বধূর ঘরছাড়ার ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়েছে। ওই বধূর পরিবারের অভিযোগ, বাংলাদেশ থেকে অবৈধ ভাবে কাঁটাতার পেরিয়ে এসেছিলেন নবাবগঞ্জের বাসিন্দা সাগর শেখ। চেন্নাইয়ে কাজ করতেন। সেখানকার এক সহকর্মীর মাধ্যমে মুর্শিদাবাদ জেলার লালগোলা এলাকার এক গ্রামের ওই বধূর সঙ্গে আলাপ হয় তাঁর।

অভিযোগ, সাগরের প্ররোচনাতেই ঘর ছেড়েছেন ওই বধূ। স্বামী ছাড়াও তাঁর দুই পুত্রও রয়েছে। তাদের রেখেই প্রেমিকের সঙ্গে বাংলাদেশে পালিয়েছেন ওই বধূ। স্ত্রীকে ফিরে পেতে মরিয়া আলমগির হোসেন। যদি কেউ তাঁর স্ত্রীর খোঁজ দিতে পারেন তবে তাঁকে মোটা অঙ্কের আর্থিক পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছেন তিনি।

Advertisement

আলমগিরের অভিযোগ, ‘‘ফেসবুকের মাধ্যমে আমার স্ত্রীর সঙ্গে সম্পর্ক তৈরি করেন বাংলাদেশের সাগর। আমি জানার পর শ্বশুরবাড়িতে জানিয়েছিলাম। তার পরে হঠাৎ ও বাড়ি থেকে পালিয়ে গেল।’’ তিনি আরও বলেন ‘‘ওঁদের যে খুঁজে দিতে পারবেন তাঁকে এক লক্ষ টাকা পুরস্কার দেব।’’ লালবাগ মহকুমা পুলিশ আধিকারিক সপ্তর্ষি ভট্টাচার্য এই ঘটনা প্রসঙ্গে বলেন, ‘‘খোঁজ নিয়ে দেখছি। এ ধরনের অভিযোগ পেলে নিশ্চিত ভাবেই তদন্ত করে দেখা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement