Sexual Assault

সিঙ্গুরে পাঁচ বছরের কন্যাকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন! প্রতিবেশী প্রৌঢ়কে গ্রেফতার পুলিশের

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গিয়েছে, বৈঁচিপোতায় বছর পাঁচেকের এক শিশু সোমবার দুপুরে বাড়ির সামনে খেলা করছিল। অভিযোগ, প্রতিবেশী দীপক সামন্ত তাকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সিঙ্গুর শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪৪
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

বাড়ির সামনে খেলছিল পাঁচ বছরের শিশু। তাকে ঘরে ডেকে নিয়ে যৌন নির্যাতনের অভিযোগ প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে। শিশুটির পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রৌঢ়কে গ্রেফতার করা হয়েছে। হুগলির সিঙ্গুরের বৈঁচিপোতার ঘটনা। অভিযুক্তের দাবি, ‘শত্রুতা’-র কারণে এক প্রতিবেশীর প্ররোচনায় তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

Advertisement

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গিয়েছে, বৈঁচিপোতায় বছর পাঁচেকের এক শিশু সোমবার দুপুরে বাড়ির সামনে খেলা করছিল। অভিযোগ, প্রতিবেশী দীপক সামন্ত তাকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করেন। শিশুটিকে মারধরও করা হয় বলে অভিযোগ। সে কান্নাকাটি শুরু করলে তাকে বার করে দেন অভিযুক্ত।

শিশুটি বাড়ি ফিরে পরিবারের কাছে বিষয়টি জানায়। পরিবারের সদস্যেরা ওই প্রৌঢ়ের সঙ্গে কথা বলতে যান। তাঁদের দাবি, ঘরের দরজা বন্ধ করে বসেছিলেন অভিযুক্ত। কথা বলেননি। এর পর সিঙ্গুর থানায় অভিযোগ করেন নির্যাতিতার মা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পকসো মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার প্রৌঢ়কে চন্দননগর আদালতে হাজির করানো হয়েছে। তাঁকে হেফাজতে পাঠানো হয়েছে।

Advertisement

অভিযুক্ত যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রী মেয়ের বাড়ি গিয়েছিলেন। তিনি বাড়িতে একাই ছিলেন। স্নান করে একা ঘরে ছিলেন। সে সময় শিশুটি ঘরে ঢুকে পড়ে। এক প্রতিবেশীর সঙ্গে তাঁর ঝামেলা রয়েছে। তাঁর ‘প্ররোচনা’-তেই মিথ্যা অভিযোগ আনা হয়েছে বলে দাবি। নির্যাতিতার বাবা অভিযুক্তের কঠিন শাস্তি দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement