Arrest

১০১ কেজি গাঁজা পাচারের চেষ্টা, ধৃত চার

পুলিশ সূত্রের খবর, সোমবার ভোর ৪টে নাগাদ ডাউন চেন্নাই মেল সাঁতরাগাছি স্টেশনে এসে পৌঁছলে ওই ট্রেন থেকে চার যাত্রীকে দু’টি বড় বাক্স নিয়ে হন্তদন্ত হয়ে নামতে দেখা যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৫৭
Share:

—প্রতীকী চিত্র।

পুজোর মুখে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার হল হাওড়ায়। তবে এ বার আর সড়কপথে নয়, ট্রেনে করে গাঁজা এনে তা পাচার করার পরিকল্পনা ছিল। গোপন সূত্রে সেই খবর পেয়ে পুলিশে হাতেনাতে ধরে চার গাঁজা পাচারকারীকে। উদ্ধার হয় ১০১ কেজি ৭০০ গ্রাম গাঁজা। পুলিশ জানিয়েছে, ধৃতেরা হল কমলনাথ ঝা, রোহিত শাহ, মদনলাল জয়সওয়ারা এবং হাওড়ার ব্যাঁটরা এলাকার বাসিন্দা এক কিশোর। পুলিশ সূত্রের খবর, ওড়িশা থেকে ট্রেনে করে ওই গাঁজা হাওড়ায় বিক্রি করার জন্য এনেছিল ধৃতেরা।

Advertisement

পুলিশ সূত্রের খবর, সোমবার ভোর ৪টে নাগাদ ডাউন চেন্নাই মেল সাঁতরাগাছি স্টেশনে এসে পৌঁছলে ওই ট্রেন থেকে চার যাত্রীকে দু’টি বড় বাক্স নিয়ে হন্তদন্ত হয়ে নামতে দেখা যায়। তারা যখন কোনা এক্সপ্রেসওয়ে ধরে সাঁতরাগাছি সেতুর দিকে যাচ্ছিল, তখন তাদের আটকান হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারা। বাক্সগুলি পরীক্ষা করতেই বেরিয়ে আসে বিপুল পরিমাণ গাঁজা।

পুলিশ জানায়, সড়কপথে একাধিক বার ধরা পড়ায় পাচার-পদ্ধতিতে বদল এনেছে দুষ্কৃতীরা। হাওড়া স্টেশনে যেহেতু কড়া তল্লাশি হয়, তাই সাঁতরাগাছিতে নেমে সড়কপথে হাওড়ায় ঢোকার পরিকল্পনা করে পাচারকারীরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement