arrest

ফ্ল্যাট ভাড়া নিয়ে বিবাদ! আইনজীবীকে মারধরে বর্ধমানে গ্রেফতার এক

পুলিশ জানিয়েছে, বর্ধমান আদালতের আইনজীবী সৌম্যকান্তি পালের মায়ের মালঞ্চ এলাকায় ফ্ল্যাট রয়েছে। সেই ফ্ল্যাটে ভাড়া থাকেন পার্থ। ফ্ল্যাট মালিক ও ভাড়াটিয়ার মধ্যে চুক্তি রয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বর্ধমান শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ২৩:২৮
Share:

—প্রতীকী ছবি।

ফ্ল্যাট ভাড়া নিয়ে বিবাদের জেরে বর্ধমান আদালতের আইনজীবীকে মারধরের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে বর্ধমান থানার পুলিশ। ধৃতের নাম পার্থ চক্রবর্তী। বর্ধমান শহরের ধোকড়া শহিদ এলাকায় তাঁর আদি বাড়ি। বর্তমানে তিনি শহরের ডিভিসি মোড় মালঞ্চ এলাকায় ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকেন। সেখান থেকেই তাঁকে শনিবার সকালে গ্রেফতার করা হয়। ধৃতকে শনিবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। ধৃতের হয়ে কোনও আইনজীবী দাঁড়াননি। বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়ে ১৬ ডিসেম্বর ধৃতকে ফের আদালতে পেশের নির্দেশ দেন সিজেএম।

Advertisement

পুলিশ জানিয়েছে, বর্ধমান আদালতের আইনজীবী সৌম্যকান্তি পালের মায়ের মালঞ্চ এলাকায় ফ্ল্যাট রয়েছে। সেই ফ্ল্যাটে ভাড়া থাকেন পার্থ। ফ্ল্যাট মালিক ও ভাড়াটিয়ার মধ্যে চুক্তি রয়েছে। চুক্তি অনুযায়ী, ফ্ল্যাট ছাড়ার আগে ৩০ দিনের নোটিস দিতে হবে। কিন্তু, পার্থ ফ্ল্যাট ছাড়ার জন্য ২৪ দিনের নোটিস দিয়েছে। এ নিয়ে ফ্ল্যাট মালিকের সঙ্গে তাঁর বিরোধ তৈরি হয়েছে। বুধবার তিনি কিছু লোকজন নিয়ে সৌম্যকে হুমকি দেন। কোর্টে আসতে বাধা দেন। পরের দিন ভাড়া নেওয়ার জন্য ফ্ল্যাট দেখতে কয়েক জন আসেন। সেই সময় তাঁদের বাধা দেওয়া হয়। শুক্রবার সন্ধ্যায় রাধানগরের বাড়ি থেকে মালঞ্চ এলাকার ফ্ল্যাটে আসছিলেন সৌম্য। সেই সময় বীরহাটার কাছে কয়েক জন তাঁর বাইক আটকে মারধর করেন। তাঁর বাইকের চাবি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। রাতেই ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন সৌম্য। এর ভিত্তিতে মারধর ও মেরে ফেলার চেষ্টার ধারায় মামলা রুজু করেছে থানা।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement