Tmc Leader

তৃণমূল চেয়ারম্যানের বাড়ির সামনে চলল গুলি! কুলটিতে জখম এক, নেতা বললেন, ‘অভ্যস্ত হয়ে গিয়েছি’

পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ ব্যক্তির নাম কৃষ্ণা নুনিয়া। তিনি চিনাকুড়ি নুনিয়া বস্তি এলাকার বাসিন্দা। কিন্তু কী কারণে তাঁর উপরে হামলা হল, হামলার নেপথ্যে কে রয়েছে তা এখনও জানা যায়নি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কুলটি শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ২৩:১০
Share:

—প্রতীকী চিত্র।

কুলটির প্রাক্তন বিধায়ক তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়ের বাড়ির সামনে চলল গুলি। দুষ্কৃতীর ছোড়া গুলিতে আহত হয়েছেন এক ব্যক্তি। শুক্রবার রাতে এই ঘটনায় চাঞ্চল্য আসানসোলের কুলটির চিনাকুড়ির সোদপুর এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাতে আচমকা গুলির শব্দ পান এলাকার লোকজন। রাস্তায় গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকতে দেখা যায় এক জনকে। সঙ্গে সঙ্গে খবর যায় থানায়। চিকিৎসার জন্য আহত ওই ব্যক্তিকে নিয়ে যাওয়া হয় আসানসোল জেলা হাসপাতালে। আপাতত সেখানেই তিনি চিকিৎসাধীন। পুলিশ জানিয়েছে, গুলিবিদ্ধ ব্যক্তির নাম কৃষ্ণা নুনিয়া। তিনি চিনাকুড়ি নুনিয়া বস্তি এলাকার বাসিন্দা। কিন্তু কী কারণে তাঁর উপরে হামলা হল, হামলার নেপথ্যে কে রয়েছে তা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই তার তদন্ত শুরু করেছে কুলটি থানার পুলিশ। স্থানীয়দের অভিযোগ, আগেই এলাকায় এ ভাবে বেশ কয়েকটি গুলি চলার ঘটনা ঘটেছে। এখনও কোনও কোনও ঘটনার অপরাধীরা ধরা পড়েনি। তাঁদের এ-ও অভিযোগ, সংশ্লিষ্ট এলাকা দুষ্কৃতীদের আখড়া হয়ে গিয়েছে। শুক্রবারের ঘটনায় অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতারির দাবি তুলেছেন এলাকার সাধারণ মানুষ। তৃণমূল নেতা উজ্জ্বলও জানাচ্ছেন, এর আগেও বেশ কয়েকটি এমন ঘটনা ঘটেছে। তিনি বলেন, ‘‘বহু বছর ধরে এখানে আছি। আগেও এলাকায় গুলি চলেছে।’’ তিনি আরও বলেন, ‘‘এটা একটা ভয়ঙ্কর এলাকা। আমরা অভ্যস্ত হয়ে গিয়েছি। গুলি চলার খবরে নতুন কিছু বলার নেই।’’

গুলি চলার ঘটনা নিয়ে ডিসিপি (পশ্চিম) সন্দীপ কাররা বলেন, ‘‘গুলিবিদ্ধ যুবককে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শুরু হয়েছে। দোষীদের খোঁজে তল্লাশি চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement