গ্রামে হামলা পাচারকারীর

মঙ্গলবার দুপুরে পাচারকারীদের একটি দল আগ্নেয়াস্ত্র নিয়ে বিষ্ণুপদর বাড়িতে চড়াও হয়। মারধর করে গৃহকর্তা, তাঁর স্ত্রী-ছেলেকে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে স্থানীয় শাঁড়াপুল হাসপাতালে ভর্তি করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

স্বরূপনগর শেষ আপডেট: ২৯ জুন ২০১৭ ০৩:৪৯
Share:

জখম: আক্রান্ত স্বরূপনগরের পরিবার। নিজস্ব চিত্র।

পাচারকারীদের হামলায় জখম হলেন স্বরূপনগরের আমুদিয়া গ্রামের এক মহিলা-সহ ৩ জন। মঙ্গলবার দুপুরের এই ঘটনায় ধরা পড়েছে ৩ জন। পুলিশ জানিয়েছে, সম্প্রতি স্বরূপনগর সীমান্তে একাধিক সোনা পাচারকারীকে ধরেছে পুলিশ। উদ্ধার হচ্ছে লক্ষ লক্ষ টাকার সোনার বিস্কুট। মাস চারেক আগে আমুদিয়া সীমান্তে দুষ্কৃতীদের ফেলে পালানো ১৫টি সোনার বিস্কুট উদ্ধার করে শুল্ক দফতরের হাতে তুলে দেয় বিএসএফ।এই ঘটনায় বিএসএফের পক্ষে আমুদিয়ার বাসিন্দা কৃষ্ণপদ মণ্ডল ও তাঁর এক সঙ্গীর বিরুদ্ধে স্বরূপনগর থানায় অভিযোগ দায়ের হয়। কৃষ্ণপদর ধারণা হয়, ভাই বিষ্ণুপদ বিএসএফের কাছে তাদের বিরুদ্ধে নালিশ করেছে।

Advertisement

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে পাচারকারীদের একটি দল আগ্নেয়াস্ত্র নিয়ে বিষ্ণুপদর বাড়িতে চড়াও হয়। মারধর করে গৃহকর্তা, তাঁর স্ত্রী-ছেলেকে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে স্থানীয় শাঁড়াপুল হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

বিষ্ণুপদবাবুর অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁর দাদার ঘনিষ্ঠ বলে পরিচিত রাকেশ মণ্ডল, শুভ মণ্ডল এবং প্রভাস মণ্ডলকে গ্রেফতার করে। বিষ্ণুপদের কথায়, ‘‘শুধুমাত্র সন্দেহের বশে ভাই লোকজন নিয়ে আমাদের উপরে চড়াও হয়। প্রাণে মারার হুমকি দেয়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement