Baruipur Crime News

কোচিং ক্লাস শেষে ছাত্রীকে বসিয়ে রেখে যৌন হেনস্থা! বারুইপুরে গ্রেফতার শিক্ষক, রুজু পকসো মামলা

বারুইপুরে ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলাও রুজু করা হয়েছে। কোচিং ক্লাসের শেষে ছাত্রীকে হেনস্থা করা হয় বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ০৮:৪২
Share:

—প্রতীকী চিত্র।

বারুইপুরে ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হল এক শিক্ষককে। অভিযোগ, কোচিং ক্লাসের শেষে ওই ছাত্রীকে হেনস্থা করেন শিক্ষক। বাড়ি ফিরে ছাত্রী বাবা এবং মাকে বিষয়টি জানায়। তার পরেই দায়ের হয় অভিযোগ। রবিবার রাতে অভিযুক্তকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের কাছে অনেক ছাত্র-ছাত্রীই টিউশন পড়তে যেতেন। এর আগেও ওই শিক্ষকের বিরুদ্ধে দুর্ব্যবহার এবং হেনস্থার অভিযোগ এনেছিলেন কয়েক জন ছাত্রী। রবিবার যে ছাত্রী অভিযোগ দায়ের করেছে, সে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। পরীক্ষার প্রস্তুতির জন্য শনিবার রাতে ওই শিক্ষকের কাছে পড়তে গিয়েছিল সে। অভিযোগ, ক্লাস শেষ হয়ে যাওয়ার পরেও তাকে বসিয়ে রাখা হয়।

ছাত্রী বাড়ি ফিরে কান্নাকাটি করে বলে খবর। বাবা-মাকে সে জানায়, ক্লাসের পরে বসিয়ে রেখে শিক্ষক তাকে হেনস্থা করেছেন। রবিবার ছাত্রীর পরিবার বারুইপুর থানার দ্বারস্থ হয়। তদন্ত শুরু করে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। পকসো আইনে মামলা রুজু করা হয় তাঁর বিরুদ্ধে। সোমবার অভিযুক্তকে বারুইপুর মহকুমা আদালতে হাজির করানো হবে।

Advertisement

নির্যাতিতার বাবা বলেন, ‘‘শনিবার আমার মেয়ে পড়তে গিয়েছিল। ক্লাসের শেষে স্যর ওকে বসতে বলেন। তার পরে ওর সঙ্গে খারাপ ব্যবহার করা হয়। আমি চাইছি, ওঁর শাস্তি হোক।’’

এ প্রসঙ্গে অন্য এক ছাত্রীর বাবা বলেন, ‘‘আমার মেয়ে এই স্যরের কাছে পড়ত। কিন্তু ওঁর ব্যবহার খারাপ বলে ছাড়িয়ে দিয়েছিলাম। ওঁর ছেলের সঙ্গে আমার মেয়ের বিয়ের প্রস্তাব দিতেন। ওঁর দৃষ্টিও ভাল ছিল না। পরে শুনেছি, অনেক ছাত্রীই ওঁর বিরুদ্ধে শারীরিক নিগ্রহের অভিযোগ এনেছে।’’ বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস এ প্রসঙ্গে জানান, নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement