Bhangar Rape Case

এ বার ভাঙড়, বধূর গোপন ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল, ধর্ষণের অভিযোগ পড়শি যুবকের বিরুদ্ধে! গ্রেফতার

জয়নগরে ন’বছরের শিশুকে হত্যার ঘটনায় ক্ষোভের মাঝেই দক্ষিণ ২৪ পরগনা থেকে আরও এক ধর্ষণের অভিযোগ প্রকাশ্যে এল। বধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল পড়শি যুবককে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভাঙড় শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ০৮:১৬
Share:

ভাঙড়ে বধূকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। —প্রতীকী চিত্র।

বধূর গোপন ভিডিয়ো তুলে তাঁকে ব্ল্যাকমেল করে একাধিক বার ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। বধূ এবং তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, মহিলার স্বামীকেও খুনের হুমকি দিয়েছিলেন তিনি।

Advertisement

ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের এক নম্বর ব্লকের গানিরাইট এলাকার। অভিযোগ, রাতে নিজের ঘরে শুয়ে থাকার সময়ে গোপনে বধূর ভিডিয়ো তোলেন ওই প্রতিবেশী। আপত্তিকর ভিডিয়ো তোলা হয়। তার পর সেই ভিডিয়ো দেখিয়ে বধূকে ভয় দেখাতেন তিনি। উত্ত্যক্ত করতেন বার বার। ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে বধূকে একাধিক বার তিনি ধর্ষণ করেন বলে পুলিশকে জানিয়েছে নির্যাতিতার পরিবার।

অভিযোগ, মহিলার স্বামী বাধা দিতে গেলে তাঁর গলায় ছুরি ধরেছিলেন যুবক। তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল। এর পরেই বধূ থানায় যান এবং লিখিত অভিযোগ দায়ের করেন ওই যুবকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেফতার করেছে ভাঙড় থানার পুলিশ। তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement

উল্লেখ্য, গত শুক্রবার দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে ন’বছরের শিশুকে ধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে এলাকার এক যুবকের বিরুদ্ধে। বাড়ি থেকে অদূরে একটি জলাভূমি থেকে শিশুর দেহ উদ্ধার করা হয়। সেই ঘটনায় এলাকায় ব্যাপক শোরগোল হয়েছে। দিনভর থানা ঘিরে বিক্ষোভ দেখিয়েছেন স্থানীয় বাসিন্দারা। তার পর রবিবার ভূপতিনগরে এক বধূকে ধর্ষণের অভিযোগে পড়শি যুবককে পিটিয়ে খুন করে উত্তেজিত জনতা। আরজি কর আন্দোলনের আবহে পর পর ধর্ষণের ঘটনা উদ্বেগ বাড়িয়ে তুলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement