Viral Video

শাহরুখের জন্য বিশেষ অনুরোধ, সায় জানাল আব্রামও, ভাইরাল ভিডিয়ো

গাড়ির ভিতর উঠে পড়ছে আব্রাম। গাড়ির পিছনের আসনে উঠে বসার পর আব্রামের ছবি তুলতে শুরু করেন পাপারাৎজ়িরা। ছবিশিকারিদের দিকে তাকিয়ে হাত নাড়ায় শাহরুখের পুত্র।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৭:২৭
Share:

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

গাড়িতে উঠছিল বলিউডের ‘বাদশা’র কনিষ্ঠ পুত্র আব্রাম খান। তখনই তাকে ঘিরে ধরলেন ছবিশিকারিরা। গাড়িতে উঠে পড়তেই শাহরুখের জন্য বিশেষ অনুরোধ করলেন তাঁরা। ছবিশিকারিদের অনুরোধ মেনে নিয়ে রাজিও হয়ে গেল আব্রাম। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

‘পিঙ্কভিলা’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, গাড়ির ভিতর উঠে পড়ছে আব্রাম। গাড়ির পিছনের আসনে উঠে বসার পর আব্রামের ছবি তুলতে শুরু করেন পাপারাৎজ়িরা। ছবিশিকারিদের দিকে তাকিয়ে হাত নাড়ায় শাহরুখের পুত্র।

সেই সময় এক ছবিশিকারি হঠাৎ বলে ওঠেন, ‘‘শাহরুখ স্যরকে আমাদের প্রণাম জানাবে কেমন!’’ ছবিশিকারির এই বিশেষ অনুরোধ এড়িয়ে যায়নি আব্রাম। মুখে মিষ্টি হাসির রেখা ফুটে ওঠে তার ঠোঁটে। মাথা নাড়িয়ে ছবিশিকারির অনুরোধ শুনে সায় জানায় শাহরুখের পুত্র। তার পর গাড়ির ভিতর থেকে বোতাম টিপে দরজা বন্ধ করে দেয় আব্রাম।

Advertisement

ভিডিয়োটি দেখে এক নেটাগরিক বলেন, ‘‘শাহরুখের ছেলেমেয়েদের স্বভাব খুবই ভাল। সকলে এত শান্ত! কোনও অহংকার নেই।’’ আবার অন্য এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘আব্রামের এই ব্যবহার আমার মন জিতে নিল।’’

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement