Viral Video

পাত্রী ২০, পাত্র ৬৯! বৃদ্ধ পাত্রের মুখ দেখেই জ্ঞান হারালেন যুবতী, প্রকাশ্যে ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বাড়ির সামনে চেয়ার পেতে বসে রয়েছেন পাত্রী। পাশের চেয়ারেই বসে পাত্রও। দু’জনেরই মুখ ঢাকা। সামনে দু’পক্ষেরই আত্মীয়েরা বসে রয়েছেন। গল্পগুজব চলছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১০:৪২
Share:

ছবি: এক্স (সাবেক টুইটার)।

পাত্রকে দেখে মূর্ছা গেলেন পাত্রী! সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে এমনই এক ঘটনার ভিডিয়ো। যা নিয়ে মশকরা শুরু হয়েছে সমাজমাধ্যমে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বাড়ির সামনে চেয়ার পেতে বসে রয়েছেন পাত্রী। পাশের চেয়ারেই বসে পাত্রও। দু’জনেরই মুখ ঢাকা। সামনে দু’পক্ষেরই আত্মীয়েরা বসে রয়েছেন। গল্পগুজব চলছে। এমন সময় ঘোমটা তুললেন যুবতী পাত্রী। পাত্রও পাগড়িতে জুড়ে থাকা ঝালর সরালেন। প্রকাশ্যে এল ষাটোর্ধ্ব বৃদ্ধের চেহারা। আর তা দেখেই জ্ঞান হারিয়ে পড়ে যান পাত্রী।

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই পাঁচ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। ওই পোস্টে লেখা, পাত্রীর বয়স ২০। পাত্রের বয়স ৬৯ বছর। আর তা দেখেই নাকি ওই পাত্রী অজ্ঞান হয়ে গিয়েছেন। যদিও এই ঘটনা কোথায় ঘটেছে, তা ওই ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

Advertisement

যদিও ভিডিয়োটিকে কেন্দ্র করে হাসির রব উঠেছে সমাজমাধ্যমে। বিভিন্ন মজার মন্তব্য করেছেন ব্যবহারকারীরা। এক জন ব্যবহারকারীর দাবি, তাঁর পাত্রের যে ৬৯ বছর বয়স, তা সম্ভবত জানতেন না ওই মহিলা। একদম বিয়ের আসরে জানতে পেরেছেন। আর সেই জন্যই নাকি তিনি অজ্ঞান হয়ে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement